জিও গিগাফাইবারের প্রিভিউ গ্রাহকদের জন্য ফিক্সড ভয়েস ল্যান্ডলাইন পরিষেবা রোল আউট হয়েছে

জিও গিগাফাইবারের প্রিভিউ গ্রাহকদের জন্য ফিক্সড ভয়েস ল্যান্ডলাইন পরিষেবা রোল আউট হয়েছে
HIGHLIGHTS

আপাতত জিওর কিছু গ্রাহকরা এই পরিষেবা পাবে

ব্যাচ হিসাবে এই পরিষেবা রোল আউট করছে জিও সার্ভিস

টেলিকম অপারেটার রিলায়েন্স জিও জিও গিগাফাইবার সাবস্ক্রাইবারদের জন্য ফ্রি ল্যান্ডলাইন পরিষেবার কথা বলেছে আর এবার খবর অনুসারে এটি এসে গেছে। রিপোর্ট অনুসারে জিও তাদের ‘জিও গিগাফাইবার প্রিভিউ প্রোগ্রাম’ য়ে প্রথমে রেজিস্টার হওয়া গ্রাহকদের জন্য ল্যান্ডলাইন পরিষেবা রোল আউট করা শুরু করেছে।

আপনাদের জানিয়ে রাখি যে গ্যাজেট 360 র তরফে জানানো হয়েছে যে জিও ল্যান্ডলাইন পরিষেবা গ্রাহকদের JioFixedVoice' নামে দেওয়া হচ্ছে। রিপোর্ট অনুসারে JioFixedVoice য়ের ইনভাইট কিছু গ্রাহকের কাছে আছে। আর এর মানে এই যে খুব তাড়াতাড়ি এই পরিষেবা ব্যাচ হিসাবে গ্রাহকদের কাছে পৌঁছে যাবে।

আপনাদের জানিয়ে রাখি যে এর আগে এপ্রিলে জানা গেছিল যে রিলায়েন্স জিও এই ল্যান্ডলাইন পরিষেবা টেস্ট করছে। জিও গিগা ফাইবার কিছু গ্রাহকদের কাছে পরিষেবা রেজিস্টার্ড মোবাইল নাম্বারের মাধ্যমে অ্যাক্টিভেট করতে পারে। আর রিপোর্ট অনুসারে মাই জিও অ্যাপে বাছাই করা গ্রাহকদের জন্য জিও ফিক্সড ভয়েস ইনভিটেশানের নোটোফিকেশান আছে।

জিও গ্রাহকদের বাছাই করা গিগা ফাইবার গ্রাহকদের ল্যান্ডলাইন পরিষেবার আগে রিলায়েন্স জিও গিগাফাইবারের জন্য ট্রিপেল প্লে প্ল্যান টেস্টিং শুরু করেছিল। ট্রিপেল প্লে প্ল্যানের বিষয়ে যদি আমরা বলি তবে এটি আনলিমিটেড ভয়েস আর 100GB পর্যন্ত ডাটা, জিও হোম টিভির অ্যাক্সেস আর জিও অ্যাপের ক্লমেট্রী সাবস্ক্রিপশান দেবে বলে বলা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo