এবার পোস্টপেড গ্রাহকদের জন্য Reliance Jio নিয়ে এল একটি সস্তার প্ল্যান

Updated on 11-May-2018
HIGHLIGHTS

মুকেশ আম্বানির এই প্ল্যানে কোম্পানির এই প্ল্যান 15মে থেকে শুরু হতে চলা সাবস্ক্রিপশানে পাওয়া যাবে

এবার প্রিপেড গ্রাহকদের পরে Reliance Jio, পোস্টপেড ইউজার্সদের জন্যও নতুন প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানের দাম মান্থলি 199টাকা। আর জিওর 199টাকার এই প্ল্যানে 25GB ডাটা পাওয়া যাবে, আর সঙ্গে আছে ফ্রি কল আর জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান। আর এই প্ল্যানটি অন্য অপারেটারদের তুলনায় অর্দ্ধেক দামে পাওয়া যাচ্ছে, আর এতে আগের পোস্টপেড নেটওয়ার্কের অপারেটারদের বেজার দুঃখ লাগতে পারে।

অন্যান্য কোম্পানির কিছু প্ল্যান

এয়ারটেলের 399টাকার পোস্টপেড প্ল্যানে 20GB ডাটা, আনিমিটেড কল আর Airtel TV আর Wynk মিউজিকের ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে। আর এছাড়া ভোডাফোনের 399টাকার প্ল্যানে ইউজার্সরা 20GB ডাটা, আনলিমিটেড কল আর ভোডাফোনের প্লে সার্ভিস পাবে। আর আইডিয়ার এই সব সুবিধা 389টাকার প্ল্যানে পাওয়া যাচ্ছে।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

মুকেশ আম্বানির এই প্ল্যানে কোম্পানির এই প্ল্যান 15মে থেকে শুরু হতে চলা সাবস্ক্রিপশানে পাওয়া যাবে। আর কোম্পানি বলেছে যে , “জিওর পোস্টপেড আর পোস্টপেড পরিষেবার আরও ভালভাবে নিয়ে আসার জন্য প্রক্রিয়াতে একটি পরিবর্তন করা দরকার যেমনটা জিও নিজেদের প্রিপেড পরিষেবার সঙ্গে করেছে”।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Reliance Jio

2016 সালে জিও আসার পরে ভারতীয় টেলিকম বাজারে একটি বিশাল পরিবর্তন এসেছে। আর এর জন্য অবশ্য এই কোম্পানি বেশ কিছুদিন নিজেদের সব পরিষেবা ফ্রি দিয়েছিল। আর যা অন্য কোম্পানিদের সমস্যায় ফেলে, কারন বহু অন্য কোম্পানির গ্রাহক ধিরে ধিরে জিওর দিকে ঝুকতে থাকে। আর এবার এয়ারটেল আর ভোডাফোনের মতন কোম্পানি গুলিও গ্রাহকদের জন্য একে একে সব নতুন নতুন প্ল্যান নিয়ে আসতে থাকে। আর এই সবে অবশ্য শেষ পর্যন্ত গ্রকাহকরাই উপকৃত হন। আর এবার জিও পোস্টপেড প্ল্যানেও এই বড় পরিবর্তন আনার পরে এখন সবাই অপেক্ষায় বাকি টেলিকম কোম্পানি গুলির নতুন পোস্টপেড প্ল্যানের দিকে। দেখা যাক সবার এই প্রতীক্ষা সত্যি হয় কিনা।

Connect On :