Idea একটি অসাধারন অফার নিয়ে হাজির হল, নিজেদের ইউজার্সদের কোন মূল্য ছারাই দিচ্ছে 10GB ডাটা

Idea একটি অসাধারন অফার নিয়ে হাজির হল, নিজেদের ইউজার্সদের কোন মূল্য ছারাই দিচ্ছে 10GB ডাটা
HIGHLIGHTS

আইডিয়া সেলুলার একটি নতুন পরিষেবা নিয়ে এসেছে যাতে তারা নিজেদের প্রথম VoLte কল করবে যারা তাদের 10GB ফ্রি ডাটা দেবে আর এই পরিষেবা সবাই পাবে

আইডিয়া তাদের VoLteপরিষেবা এবার ছয়টি বড় সার্কেলে লঞ্চ করে দিয়েছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এবার এই পরিষেবার সুবিধা আপনারা গোয়া, গুজরাত, কেরালা, তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ, আর তেলেঙ্গানা ছাড়া এবার মধ্য প্রদেশ আর ছত্তিসগড়ের ইউজার্সরাও পাবে। আর এই সার্কেলে ইউজার্সরা 2মে থেকে এই পরিষেবা পাবে। আর এই সেল আউটের সঙ্গে সঙ্গে আইডিউয়াও সেই সব টেলিকম কোম্পানি গুলির অন্তর্গত হচ্ছে যারা আগে থেকেই এই পরিষেবা নিজেদের গ্রাহকদের দিচ্ছে। আর এর আগে এই পরিষেবা রিলায়েন্স জিও, এয়ারটেল আর ভোডাফোন দিয়েছে।

কোম্পানি তাদের এই নতুন পরিষেবার ক্ষেত্রে গ্রাহকদের একটি বড় সুযোগ দিয়েছে। আপনাদের জানিয়ে রাখি যে এবার আপনারা VoLte নেটওয়ার্কের নিজেদের প্রথম কল করতে আপনারা কোম্পানির তরফে 10GB ‘র ডাটা একদম দ্রি পাবেন। আর এছাড়া VolTE পরিষেবা ব্যাবহার কররার জন্য আপনাদের আর অন্য কিছু করতে হবে না।

তারবিহীন গান! হ্যাঁ বিনা তারে ঝামেলা কম আর তাই আজকে Paytmমল ওয়ারলেস ব্লুটুথ হেডফোনের ওপর কিছু ডিস্কাউন্ট দিচ্ছে

আর এরা আগে কোম্পানি তাদের একটি  প্ল্যান নিয়ে এসেছিল জার দাম ছিল 249টাকা। আর Idea এই প্ল্যানে প্রতিদিন 2GB 3G/4G ডাটা, আনলিমিটেড ভয়েস কল আর SMS পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটি 28দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে মোট 56GB’র ডাটা পাওয়া যাচ্ছে। আর প্রতিদিন ইউজার্সরা 250মিনিটের ব্যাবহার করতে পারবেন। আর প্রতি সপ্তাহে ইউজার্সরা 1,000মিনিটের কল করতে পারবেন। আর এই প্ল্যানটি অবশ্য কিছু বাছাই করা গ্রাহকরাই পাচ্ছেন। আর এই প্ল্যানটি খুব তাড়াতাড়ি সবাই পাবেন বলেই মনে হয়।

সম্প্রতি এয়রটেল 249টাকার নতুন প্ল্যান নিয়ে এসেছে আর এতে ইউজার্সরা প্রতিদিন 2GB, 3G/4G ডাটা, আনলিমিটেড ভয়েস কল আর 100টি SMS পাচ্ছে আর এটি 28 দিনের নয় বৈধ। আর রিলায়েন্স জিও তাদের 198টাকার প্ল্যানে প্রতিদিন 2GB 4G ডাটা আনলিমিটেদ ভয়েস কল আর ফ্রি SMS অফার করছে আর এই প্ল্যানটিও 28দিনের জন্য বৈধ। তবে এটা খেয়াল রাখতে হবে যে আইডিয়ার এই প্ল্যানে প্রতিদিনের কলের লিমিট দেওয়া হয়েছে আর সেখানে এয়ারটেল আর জিওর প্ল্যানে কল আনলিমিটেড।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে আইডিয়ার VOLte পরিষেবার জন্য Honor 6X, Honor 5C, Honor 7X, Honor View 10, Honor 9 Lite আর  Xiaomi Redmi Note 4, Samsung Galaxy J7 Pro, Galaxy A5, Galaxy A7, OnePlus 5 और OnePlus 5T, Nokia 3  আর  Nokia 5 ছাড়া Vivo V7 Plus স্মার্টফোনে কাজ করবে। আর শেষে আপনাদের এও বলে রাখি যে আপনাদের প্রথম VoLTE কলের পরে অ্যাকাউন্টে এই ডাটা 48 ঘন্টা সময়সীমার মধ্যে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo