আরও একবার জিওর সঙ্গে প্রতিযোগিতা আর এবার পালা আইডিয়ার নিয়ে, ফ্রি ডাটার সঙ্গে এই জিনিস গুলিও পাওয়া যাচ্ছে

Updated on 12-Apr-2018
HIGHLIGHTS

আইডিয়া প্রতিদিন 5GB ডাটা আর প্রতিদিন 7GB ডাটার প্ল্যান লঞ্চ করেছে, এদের দাম 998 টাকা আর 1,298 টাকা

ভারতীয় টেলিকম বাজারে এখন প্রায় প্রতিদিনই কোন না কোন নতুন অফার আসতে থাকে। আর এদের সাই কোন না কোন ভাবে টক্কর দেয় জিওকে। আর এবার সেই ট্র্যাডিশানই বযায় রাখছে আইডিয়া তাদের এই নতুন প্ল্যানে। কি আছে এতে আসুন দেখা যাক।

আইডিয়া তাদের নতুন 998 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে 100টি SMS আর প্রতিদিন 5GB 4G/2G ডাটা হিসাবে পুরো 35 দিনের জন্য পাবে। আর এই প্ল্যানটি এয়ারটেল আর জিওর 799 টাকার প্ল্যান দুটিকে কড়া প্রতিযোগিতা দেবে। আপনারা যদি ভাবেন যে এই প্ল্যানটি এটুকুই তবে তা সঠিক নয় কারন আইডিয়ার এই প্ল্যানটি ওয়েবসাইট আর অ্যাপ থেকে রিচার্জ করলে 3,300 টাকার ক্যাশ ব্যাক অফার করা হচ্ছে।

998টাকার প্ল্যানটির আরও একটি বৈশিষ্ট্য আমরা দেখে নি এই প্ল্যানে আপনারা 100গুলি ইউনিক নম্বরে কিছু লিমিটের সঙ্গে কল করতে পারবেন। আর যা প্রায় 1000 মিনিট পরে আপনি পাবেন। আর এর সঙ্গে এতে প্রতিদিন 250মিনিটের লিমিট পাওয়া যাচ্ছে। আর এর পরে আপনাদের লিমিট ক্রস হয়ে গেছে আপনারা প্রতি সেকেন্ডে 1 পয়সাঁ হিসাবে লোকাল আর STD কলের চার্জে কল করতে পারবেন।

আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের দু’রকম সুযোগেই পেটিএম মল থেকে কিনতে পাওয়া যাচ্ছে

আর এই প্যাকটি আইডিয়ার ওড়িশার কিছু সার্কেলে এখন পাওয়া যাচ্ছে। তবে প্রায় এরকম একটি অফার আপানরা কর্নাটকের সার্কেলে পাবেন আর এটি ২৮ দিনের জন্য বৈধ। তবে এটি আইডিয়া ম্যাজিক ক্যাশব্যাক অফারের সঙ্গে পাওয়া যাবে না।

আমরা যদি আইডিয়ার এই প্ল্যানটি দেখি তবে দেখা যাবে যে এটি একটি অসাধারন প্ল্যান কারন এখানে আপনারা 998 টাকার প্যাক বেশি দিনের জন্য পাচ্ছেন। আর এরকম ধরনের একটি প্ল্যান জিওর আছে যার দাম 799 টাকা কিন্তু সেটি ২৮ দিনের জন্য বৈধ। আর এয়ারটেলেরও এরকম একটি ২৮ দিনের বৈধতা যুক্ত প্ল্যান আছে যার দাম 799 টাকা। আর এই প্ল্যানে আপনারা প্রতিদিন 3.GB 4G ডাটা অয়াবে। আর বাকি সব সুবিধা আপনারা এই প্যাকে পাবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

তবে আইডিয়া শুধু এতেই থেমে থাকেনি, আরও একটি প্ল্যান তারা লঞ্চ করেছে যার দাম 1,298 টাকা। আর এটি  35 দিনের জন্য প্রতিদিন 7GB ডাটা দিচ্ছে। আর এছাড়া এই প্যাকে আনলিমিটেড ভয়েস কল আর 100টি SMS পাওয়া যাচ্ছে। আর এটি আইডিয়ার ম্যাজিক ক্যাশব্যাক অফারের অন্তর্গত।

Connect On :