BSNL আর অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান এক সঙ্গে মজার এই প্ল্যানে!

BSNL আর অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান এক সঙ্গে মজার এই প্ল্যানে!
HIGHLIGHTS

BSNL তাদের 700টাকার প্ল্যানের ব্রডব্যান্ড পরিষেবা লঞ্চ করেছে, আর এই প্ল্যানে আনলিমিটেড ফ্রি কল আর অ্যামাজন প্রাইমের ফ্রি সাবস্ক্রিবশান পাওয়া যাবে

বিএসএনএল তাদের নতুন প্ল্যান BSNL BBG Combo ULD 700 Amaze য়ের নামে লঞ্চ করেছে। কোম্পানি তাদের 700টাকার ব্রডব্যান্ড প্ল্যানটি নিয়ে এসেছে এই প্ল্যানে 100Mbpsয়ের স্পিডে কানেকশান পাওয়া যাচ্ছে। আর এছাড়া এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সুযোগ ছাড়াও অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পাচ্ছে।

এর অবশ্য একটি বড় কারন আছে, আর সেই কারন এই যে জিও তাদের জিওফাইবার পরিষেবা নিয়ে আসতে চলেছে, আর এর আগে BSNL নিজদের এগিয়ে রাখতে চায়। আর কোন ভাবেই কোথাউ পিছিয়ে থাকতে চায় না এই টেলিকম কোম্পানিটি। এই নতুন প্ল্যানটি 1মে থেকে শুরু হবে। আর এই প্ল্যানের বিষয়ে আমরা এবার আপনাদের ডিটেলসে বলব।

স্মার্ট যুগের ‘স্মার্টব্যাগ’ ডিস্কাউন্টের সঙ্গে Paytmমলে কেনা যাচ্ছে

এই প্ল্যানটির বিষয়ে কোন কিছু প্রথমে যদি দেখার তবে তা হল এর ডাউনলোড স্পিড, এই প্ল্যানে 100Mbpsয়ের ডাউনলোড স্পিড 15GB FUPলিমিটের সঙ্গে আসছে। আর এর পরে আপনারা এই স্পিড 2Mpsয়ের পাবেন। আর এছাড়া এই ডাটা প্ল্যানে আপনারা 500মিনিটের BSNL টু BSNL ভয়েস কল পাবেন। আর এছাড়া আপনাদের এও আনিয়ে রাখি যে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং 10.30p.m থেকে 6.a.m পর্যন্ত পাবেন।

আর আমরা এই প্ল্যানটির বিষয়ে যদি আরও একটি ভাল করে দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানে আপনারা অ্যামাজন প্রাইমের ফ্রি সাবস্ক্রিপশান পাবেন। তবে এই বিষয়ে আমরা এখনও বেশি কিছু জানতে পারিনি। তবে এই প্ল্যানে যদি এই পরিষেবা দেওয়া হয় তবে তা বছর খানেকের জন্য দেওয়া হবে বলেই মনে করা যায়। কারন অ্যামাজন সাধারন্ত এই পরিষেবা একবছরের জন্য দিয়ে থাকে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এছাড়া এই প্ল্যানে আপনারা ফ্রি ইমেল আর 1GB ফ্রি স্পেস পাবেন। আর ইউজার্সরা এই 700টাকার প্ল্যানটি একমাসের জন্য পাবে। আর BSNLতাদের এই পরিষেবা এক বছরের জন্য দেবে। আর এর মানে এই যে এই প্ল্যানটি পেতে গেলে আপনাদের একবারই রিচার্জ করতে হবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo