29 টাকার প্ল্যানে পরিবর্তন করল BSNL!

29 টাকার প্ল্যানে পরিবর্তন করল BSNL!
HIGHLIGHTS

BSNL তাদের 29 টাকার প্রিপেড প্ল্যানে পরিবর্তন করেছে যার ফলে ইউজার্সরা প্রতিদিন 2GB ডাটার বদলে 7 দিনের জন্য 1GB ডাটা পাবে

ভারত সঞ্চার নিগম লিমিটেড গত মাসে ফেস্টিভ অফার্স ছাড়া কিছু ভাল অফার্স নিয়ে এসেছিল আর এবার কোম্পানি তাদের 29 টাকার প্রিপেড রিচার্জে পরিবর্তন করেছে আর এই প্ল্যানটি ইন্ডাস্ট্রির সেরা এন্ট্রি লেভেল প্ল্যান ছিল। BSNL এই প্ল্যানটি সব সার্কেলে নিয়ে এসেছিল যেখানে টেলিকম কোম্পানি অপারেট করত, এতে কোন রকমের FUP লিমটের আনলিমিটেড ভয়েস কল অফার করত আর এটি শুধু সেই সব সার্কেলে পাওয়া যেত যেখানে কোম্পানি অপারেট করত। আর এছাড়া কোম্পানি এই প্ল্যানে 1GB ডাটা আর 300টি SMS দিত।

আর এর আগে 29 টাকার প্রিপেড প্ল্যানে BSNL প্রতিদিন 2GB ডাটা, হোম সার্কেলে আনলিমিটেড কল, ন্যাশানাল রোমিং আর প্রতিদিন 100টি SMS অফার করে আর এই প্ল্যানটি 7 দিনের বৈধতা যুক্ত ছিল। আর এবার এই প্ল্যানে ইউজার্সরা কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল পাবে কিন্তু মুম্বাই আর দিল্লি সার্কেলে স্ট্যান্ডার্ড কল চার্জেসে দিতে হবে। আর এবার এই প্ল্যানের সম্পূর্ণ বৈধতার মধ্যে শুধু 1GB ডাটা আর 300টি SMS দেওয়া হবে।

আর এই প্ল্যানটির বৈধতা এবার 7 দিনের থাকছে আর যা ইউজার্সদের আনলিমিটেড গান বদলানোর সঙ্গে ফ্রি হ্যালো টিউন সের সুবিধাও দেবে।

BSNL য়ের 9 টাকার প্ল্যান

9 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে BSNL আনলিমিটেড হোম সার্কেল আর ন্যাশানাল রোমিং কল অফার করে, আর মুম্বাই আর দিল্লি সার্কেলে ইউজারর রা এই সুবিধা পাবেন না। আর ইউজার্সরা এই প্ল্যানে 100 MB ডাটা, 100 টি SMS য়ের সুবিধা পাবেন আর এই প্ল্যানটি 1 দিনের জন্য বৈধ। আর এর আগে BSNL 9 টাকার প্ল্যানে আনলিমিটে ভয়েস কল, 2Gb ডাটা আর 100 টি SMS দিত।

অন্যান্য টেলিকম অপারেটাররাও সাপ্তাহিক প্ল্যান অফার করছে

রিলায়েন্স জিও , ভোডাফোন আইডিয়া লিমিটেড, ভারতী এয়ারটেল সবারই 50 টাকার কমের সাপ্তাহিক প্ল্যান আছে। আমরা যদি রিলায়েন্স জিওর 52 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে বলি তবে এটি প্রতিদিন 150MB র ডাটা আর সব নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল আর 70 টি টেক্সট মেসেজের সুবিধা দেবে। আর এর সঙ্গে ইউজার্সরা জিও প্রিমিয়াম অ্যাপের মতন জিওসিনেমা, জিওমিউজিক আর জিওটিভির মতন অনেক অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান পাচ্ছে।

আর এছাড়া আমরা যদি ভারতী এয়ারটেলের 59 টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে এটি 7 দিনের প্ল্যান আর এতে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100টি SMS ar 1GB/2G/3G/4G ডাটা দেওয়া হচ্ছে। আর ভোডাফোন আইডিয়ার 47 টাকার প্রিপেড প্ল্যান এমনিতে সাপ্তাহিক বৈধতা যুক্ত নয় কিন্তু এটি 28 দিনের বৈধতার সঙ্গে 125 মিনিটের ভয়েস কল আর 500MB ডাটা অফার করে।  

 

Digit.in
Logo
Digit.in
Logo