BSNL 10 টাকা আর 20 টাকার অনলাইন রিচার্জ রিমুভ করেছে

Updated on 01-May-2019
HIGHLIGHTS

অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলে এই রিচার্জ হবে না

ভাউচার অ্যাক্টিভেট করা যাবে

অন্য সার্কেলে এখনও পাওয়া যাচ্ছে

অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানাতে BSNL তাদের 10 টাকা আর 20 টাকার টক টাইম রিচার্জ প্ল্যান রিমুভ করেছে। আর এর আগে এয়ারটেল আর ভোডাফোন আইডিয়াও একই কাজ করেছে। BSNL তাদের এই দুটি রিচার্জ প্ল্যান অনলাইন পোর্টাল থেকে সরিয়ে দিলেও এর ফিজিকাল ভাউচারের মাধ্যমে রিচার্জ অ্যাক্টিভেট করা যাবে। আর এখন শুধু অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানাতে রিচার্জ সরানো হয়েছে। আর এই প্ল্যানে এবার ইউজাররা BSNL অ্যাপ, BSNL য়ের অফিসিয়াল ওয়েবসাইট, পেটিএম আর পপুলার রিচার্জ প্ল্যাটফর্ম থেকে অ্যাক্টিভেট না করা গেলেও অন্য সার্কেলে এখনও এই প্ল্যান গুলি আছে।

এয়ারটেল আর ভোডাফোন আইডিয়া তাদের সব বেসিক টক টাইম রিচার্জ Rs 10, Rs 20, Rs 30, Rs 50, Rs 100, Rs 500 ইত্যাদি বন্ধ করে দিয়েছে। তবে গ্রাহকদের ডিমান্ডে 50 টাকা আর 500 টাকার টক টাইম প্ল্যান আবার নিয়ে এসেছে। BSNL এই রাস্তায় সম্পূর্ণ ভাবে না এসে একটু আলাদা ভাবে এই কাজ করেছে।

BSNL তাদের 10 টাকা আর 20 টাকার অনলাইন টক টাইম প্ল্যান রিমুভ করেছে তবে তাদের Rs 30, Rs 50, Rs 100, Rs 110 র প্ল্যান গুলি পোর্টালে রেখেছে।

এয়ারটেল আর ভোডাফোন আইডীয়া তাদের গ্রাহকদের জন্য মিনিমাম রিচার্জ স্কিম চালু করেছে আর এতে ইউজাররা 28 দিনে 24 টাকার রিচার্জ করতে পারে। আর এই স্কিমের পরে এয়ারটেল ভোডাফোন আর আইডিয়া গ্রাহকদের সংখ্যা কমতে দেখা গেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :