BSNL তাদের প্রিপেড ইউজার্সদের জন্য দারুন অফার নিয়ে এসেছে

Updated on 08-Apr-2019
HIGHLIGHTS

BSNL eros Now য়ের সাবস্ক্রিপশান দিচ্ছে

এই প্ল্যান শুরু হচ্ছে 78 টাকার প্ল্যান থেকে

BSNL য়ের অনেক প্রিপেড STV প্ল্যানের সঙ্গে Eros Now য়ের সাবস্ক্রিপশান দেওয়া শুরু করেছে, আপনাদের জানিয়ে রাখি যে আজকে আমরা এই ধরনের প্ল্যানের কথাই আপনাদের বলব

আমরা বিগত বেশ কিছু দিন ধরেই দেখছি যে BSNL নিজেদের প্ল্যানে বিভিন্ন পরিবর্তন আর অফার নিয়ে এসে বাকি টেলিকম কোম্পানি গুলিকে প্রতিযোগিতা দিচ্ছে। আর এবার BSNL তাদের 4G VoLTE পরিষেবাও নিয়ে আসছে। আর এবার কোম্পানি তাদের প্রিপেড ইউজার্সদের জন্য একটি দারুন খবর নিয়ে এসেছে আর আপনাদের জানিয়ে রাখি যে BSNL জানিয়েছে যে তাদের অনেক গুলি STV প্রিপেড প্ল্যানে Eros Now য়ের সাবস্ক্রিপশান দিচ্ছে। আর আপনাদের এও বলে রাখি যে কোম্পানি এই ধরনের প্রথম প্ল্যান জানুয়ারি মাসে লঞ্চ করেছিল। আর এবার দেখা যাক যে কোন প্ল্যানে আপনারা এই ধরনের অফার পাচ্ছেন।

BSNL য়ের Eros Now য়ের সঙ্গে প্ল্যান নিয়ে এসেছে

আপনাদের জানিয়ে রাখি যে এই পরিষেবা BSNL লঞ্চ করে দিয়েছে, তাদের 78 টাকার STV প্ল্যানে, এতে আপনারা প্রতিদিন 3GB ডাটা পাবেন আর সঙ্গে আনলিমিটেড কলিংও আছে আর এর বৈধতা 8 দিনের।

আর এরকম আরও একটি প্ল্যান হল 298 টাকার প্ল্যান। এই প্ল্যানে আপনারা 1GB ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন আর সঙ্গে 40Kbps য়ের FUP স্পিড পাবেন, আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে 100 টি SMS প্রিতিদিন পাবেন আর এর সঙ্গে আনলিমিটেড কল পাওয়া যাচ্ছে আর এর বৈধতা 54 দিনের।

আর এছাড়া আর একটি প্ল্যান যা মাত্র 98 টাকায় পাওয়া যাচ্ছে, এতে আপনারা প্রতিদিন 1.5GB ডাটার বদলে 2GB ডাটা পাচ্ছেন, আর সঙ্গে এটি 24 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে 80Kbps য়ের FUP লিমিট আছে আর এছাড়া 333 টাকার আর 444 টাকার প্ল্যানেও আপনারা এই সাবস্ক্রিপশান পাচ্ছেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :