এবার একটি দমদার প্ল্যান নিয়ে এল বিএসএনএল, জিও আর এয়ারটেলের সঙ্গে হবে সমানে সামনে প্রতিযোগিতা

Updated on 19-Mar-2018
HIGHLIGHTS

BNSL তাদের এই প্ল্যানটির দাম মাত্র 58 টাকা আর এটি 7 দিনের জন্য বৈধ

জিও এসে থেকেই ভারতীয় টেলিকম বাজারে হুলুস্থুলু ফেলে দিয়েছে আর সেখানে অন্যান্য টেলিকম কোম্পানি গুলি জিওর সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার জন্য প্রতিদিনই কোন না কোন নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। আর এবার এই তালিকায় আরও একটি নতুন নাম যোগ হয়েছে, আসলে BSNLও এবার ধীরে ধীরে নিজেদের এই ট্রেন্ডে নিয়ে আসছে, আপনাদের বলে রাখি যে BSNL’র নতুন প্ল্যানটির ক্ষেত্রে এরকম বলাই যায়। এয়ারকন্ডিশানার, বা এয়ারকুলার কিংবা মিক্সার সবই পাবেন আজকের এই ফ্লিপকার্ট ডিলে
 
ভারতে যত টেলিকম কোম্পানি আছে BSNL তাদের মধ্যে অন্যতম, এই সরকারি টেলিক কোম্পানিটি একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে, এই প্ল্যানটির দাম মাত্র 58 টাকা। আর এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড লোকাল আর STD কলিং এর সঙ্গে সঙ্গে 500MB ডাটা আর প্রতিদিন 100টি SMS’র সুবিধা পাচ্ছে। আর এই প্ল্যানটির বৈধতা 7 দিনের। আপনাদের এও জানিয়ে রাখি যে এই প্ল্যানটিকে ‘দ্যা ওনলি ট্র্যাভেল প্যাক’ হিসাবে লঞ্চ করা হয়েছে।

আর জিওর প্ল্যানটি আমাদের একটু ভাল বলে মনে হচ্ছে, আর এই নতুন প্ল্যানটির প্রতিযোগিতা এয়ারটেলের 59 টাকা দামের প্ল্যানের সঙ্গে হবে, আপনাদের বলে রাখি যে এয়ারটেলের কাছেও এ জাতীয় প্ল্যানই আছে। যা আপনাদের আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 100টি SMS আর 500MB ডাটা দেয়, আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানটির বৈধতাও 7 দিনের।

আমরা এখানে দেখছি যে BSNL এর আগেও আমাদের একটি ভাল প্ল্যান দিয়েছে, যে প্ল্যানটির দাম 448টাকা। আর এই প্ল্যানে আনলিমিটেড ফ্রি কলিং য়ের সঙ্গে 84GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটি 84 দিনের জন্য বৈধ, আর এই প্ল্যানেও প্রতিদিন 100টি ফ্রি SMS পাওয়া যাচ্ছে।

Connect On :