এবার BSNL তাদের নতুন পোস্টপেড প্ল্যানে প্রতিমাসে 45GB ডাটা দিচ্ছে

Updated on 22-May-2018
HIGHLIGHTS

BSNL এই বছর ইউজার্সদের সব নেটওয়ার্কে আনলিমিটেড কল দিচ্ছে আর এই প্ল্যানের কোন FUP লিমিট নেই

পোস্টপেড সেগমেন্টেও এখন প্রতিযোগিতা বারছে আর তা দেখে এবার BSNL নিজেদের গ্রাহকদের জন্য একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। কোম্পানির পোস্টপেড ইউজার্সদের জন্য নতুন 499টাকার প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে ইউজার্সরা প্রতিমাসে 45GB ডাটা, আনলিমিটেড কল আর 100টি SM S পাবে। আর ইউজার্সদের এটা খেয়াল রাখতে হবে যে এই দামের মধ্যে GST দেওয়া নেই। আর তাই ইউজার্সদের 499টাকার কিছু বেশি রিচার্জ করতে হবে। আর এই প্ল্যানে ইউজার্সরা ডাটা সেলওভার ফেসিলিটিও দেখা গেছে, আর এর মানে এই যে কোন রকম ব্যাবহার না করেও ডাটা পরের বিলিং সাইকেলে দেওয়া যাবে না।

BSNL য়ের এই প্ল্যানে ইউজার্সরা সব নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল পাবে আর প্ল্যানে কোন FUP লিমিট নেই। আর ইউজার্সরা এক মাসে 45GB ডাটা পাবে। আর এছাড়া ইউজার্সরা প্রতিদিন 100টি SMSয়ের সুযোগ পাবে। BSNL লুটে নাও পোস্টপেড অফারে পোস্টপেড প্ল্যানে 60% পর্যন্ত ডিস্কাউন্ট অফার করা হচ্ছে।

ব্লুটুথ স্পিকারে গান শোনা এবার হবে আরও মজা

আর এছাড়া BSNL সম্প্রতি তাদের নতুন Data Tsunami অফার লঞ্চ করেছে। এই প্ল্যানে ইউজার্সরা 100টাকার মধ্যে প্রতিদিন 1GB ডাটা পাবে। আর এই প্ল্যানে মাত্র 98টাকা দামে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া আপনাদের এও জানিয়ে রাখি যে এর নাম STV-98। এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1.5GB ডাটা পাচ্ছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানটির বৈধতা সম্পূর্ণ 26 দনের। আর BSNL তাদের নতুন প্ল্যানকে World Telecom Day র একটি অংশ হিসাবে নিয়ে এসেছে। আর এই প্ল্যানে এখন চালু করা হয়েছে, আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা এখন নিতে পারবেন। আর এটি সারা বাহ্রতের সব জায়গায় পাওয়া যাচ্ছে।

Connect On :