BSNL মাত্র 19 টাকা দামে নিয়ে এল 54 দিনের বৈধতা যুক্ত STV প্ল্যান

BSNL মাত্র 19 টাকা দামে নিয়ে এল 54 দিনের বৈধতা যুক্ত STV প্ল্যান
HIGHLIGHTS

BSNL তাদের নতুন STV প্ল্যান শুধু তামিলনাড়ু আর চেন্নাই রিজেনে নিয়ে এসেছে, আর এর মানে এই যে অন্য যায়গায় এখনই এই প্ল্যানটি পাওয়া যাবেনা

এই সময়ে টেলিকম কোম্পানি গুলির প্রতিযোগিতা বারতেই থাকছে আর একে অপরের সঙ্গে সব সময়ে করা টক্কর দিচ্ছে। আর সব কোম্পানি গুলিই একে অপরকে ছারিয়ে জাওয়ার চেষ্টায় আছে। যাতে তারা আরও বেশি ইউজার্স পেয়ে যায়। আর এই সবের মধ্যে কোম্পানি গুলি আপনাকে বেশি ডাটা দিচ্ছে আর তারা আপনার জন্য ভাল প্রতিপন্ন হচ্ছে। আর এই জন্য করা প্রতিযোগিতা হয়েই চলেছে।

এই প্রতিযীগিতা এবার BSNL তৈরি করছে কোম্পানি প্রায়ই কিছু না কিছু নতুন প্ল্যান নিয়ে আসে। আর সম্প্রতি কোম্পানি একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে যা 19 টাকায় STV প্ল্যান অফার করছে আর এটি একটি রেট করতে তৈরি।

তবে খবর অনুসারে এটি শুধু মাত্র তামিলনাড়ু আর চেন্নাই তে পাওয়া জাচবে। আর এই স্পেসাল প্ল্যানটি 11 অক্টোবড় পর্যন্ত বৈধ। আর এর মানে এই যে 11 অক্টোবড় পর্যন্ত আপনারা এই প্ল্যানটি পাবেন তার আগে নয়। আর এই সময়ে এই প্ল্যানটি অ্যাক্টিভ করলে 54 দিনের বৈধতার সঙ্গে পাবেন।

আর এই প্ল্যানের বিষয়ে আমরা যদি দেখি তবে দেখা যাবে যে BSNL য়ের আউটগোয়িং কল প্রি মিনিটে 15 পয়সা করে দেবে, আর এছাড়া অন্য নেটওয়ার্কের কল হবে প্রতি মিনিটে 35 পয়সা। আর আমরা আপনাদের আগেই বলেছি যে এখন এটি শুধু কিছু রিজেনে পাওয়া যাচ্ছে, আর এখনও পর্যন্ত এটা জানা যায়নি যে আসলে শেষ পর্যন্ত এই প্ল্যানটি অন্য রিজেনে বা সারা দেশে লঞ্চ করা হবে কিনা, বা হলেও কবে নাগাদ হবে।

আর এই প্ল্যান ছাড়া কোম্পানির অন্য কিছু ভয়েস কল প্ল্যানে যেমন 39,99 আর 319 টাকার প্ল্যান। 39 টাকার প্ল্যানে মাত্র 10 দিনের বৈধতা যুক্ত আর সের সঙ্গে 99 টাকার প্ল্যানে 26 দিনের বৈধতা আছে। আর এর সঙ্গে 319 টাকার প্ল্যানে 90 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo