BSNL তাদের প্রিপেড ইউজার্সদের জন্য একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, জানেন কী এর বিষয়ে

BSNL তাদের প্রিপেড ইউজার্সদের জন্য একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, জানেন কী এর বিষয়ে
HIGHLIGHTS

বিগত বেশ কিছু সময় ধরেই BSNL নিজেদের সস্তার প্ল্যান একের পর এক নিয়ে আসছে আর এভাবে তারা এয়ারটেল, জিও আর ভোডাফোনকে প্রতিযোগিতায় ফেলতে চাইছে

এই সময়ে ভারতের টেলিকম বাজারে BSNL তাদের কিছু সস্তার প্ল্যান নিয়ে আসছে আর এভাবেই তারা নিজেদের জনপ্রিয়তা বানিয়ে রাখছে। আর এর সঙ্গে সঙ্গে তারা এভাবে এয়ারটেল, জিও আর ভোডাফনের মতন টেলিকম কোম্পানি গুলিকেও প্রতিযোগিতাইয় রাখছে। আর আপনাদের জানিয়ে রাখি যে কোম্পানির 349টাকার প্ল্যানে আপনারা 54দিনের জন্য ডাটার সুবিধা পাবেন। আর এই প্ল্যানটি জিওর 349টাকার প্ল্যানের সঙ্গে সোজাসুজি প্রতিযোগিতা করছে আর এই প্ল্যানটি অবশ্য 70দিনের জন্য বৈধ।

কোম্পানির এই STV 349টাকার আনলিমিটেড কলিংয়ের সুবিধাও দিচ্ছে আর এর সঙ্গে প্রতিদিন 1GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে প্রতিদিন 100টি SMSয়ের সুযোগ পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটি জিওর 349টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করছে জারে প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যায় আর এর সঙ্গে প্রতিদিনের 100টি SMSয়ের সগে 70দিনের বৈধতা যুক্ত।

এবার ল্যাপটপে করবে কামাল হবে কাজ দ্রুত! এই সস্তার Asus ল্যাপটপ গুলি এবার অসাধারন ডিলে পাওয়া যাচ্ছে

কোম্পানি এর আগে তাদের নতুন কলিং প্ল্যান নিয়ে এসেছিল। এই নতুন প্ল্যানের প্রধান বৈশিষ্ট্য এই যে এতে ইউজার্সরা ডাটার থেকে বেশি কলিং বেনিফিট পাচ্ছে। আর এই প্ল্যান যারা বেশি কলি করতে পছন্দ করে তাদের কথা মাথায় রেখেই আনা হয়েছে। আর কোম্পানি এই জন্য তাদের319টাকা আর 99টাকার প্ল্যান নিয়ে এসেছে।

নিজেদের এই প্ল্যান গুলির মাধ্যমে এই টেলিকম কোম্পানি তাদের গ্রাহকদের কোন রকমের লিমিট ছাড়া ভয়েস কলের সুযোগ করে দিয়েছে। আর এবার আমরা 319টাকার BSNLয়ের প্ল্যানের কথা বলব। এই প্ল্যানে আপনারা রোমিংয়ের সময়ে বা অন্য কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুযোগ পাবেন। আর প্ল্যানে ন্যাশানাল রোমিং থাকলেও এতে দিল্লি আর মুম্বাই নেই। নিজেদের এই দুই সার্কেলের জন্য কোম্পানি অন্য STV প্ল্যান এনেছে।

কোম্পানি 319টাকাতে নিজেদের কোন FUP’র লিমিট রাখে নি, আর এর মানে এই যে আপনারা কোন রকমের লিমিট ছাড়া আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন। আর প্রায় এরকম ধরনের প্ল্যানই রিলায়েন্স জিওতেও পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানের মতন 99টাকার প্ল্যানেও একই সুবিধা পাওয়া যাচ্ছে আর এই দুটি প্ল্যানের বৈধতার ক্ষেত্রে কিছু পার্থক্য আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

319টাকা দামের প্ল্যানের বৈধতা 90দিনের আর সেখানে 99টাকা দামের প্ল্যানের বৈধতা 26দিনের। আর 99টাকার প্ল্যানের সঙ্গে আপনারা ফ্রি কলিংয়ের পরিষেবাও পাবেন। আর সেখানে 319টাকার প্ল্যানের সঙ্গে কোম্পানি PRBT পরিষেবা দিচ্ছেনা।  

Digit.in
Logo
Digit.in
Logo