এবার এয়ারটেলের প্রিপেড প্ল্যান শেষ হওয়ার পরে মাত্র 7 দিনের জন্য ইনকামিং কল পাওয়া যাবে

Updated on 30-Jul-2019
HIGHLIGHTS

এর আগে এই সময়সীমা 15 দিনের জন্য ছিল

এয়ারটেল অ্যাভারেজ রেভেনিউ পার ইউসারের চেষ্টায় আছে

এয়ারটেল তাদের অ্যাক্টিভ প্ল্যানের ইনকামিং ভয়েস কলের বৈধতা কম করছে। এর আগে এই সময়সীমা 15 দিনের ছিল আর এখন এই সময়সীমা 7 দিনের হচ্ছে। আর এই বিষয়ে একটি রিপোর্টের মাধ্যমে জানা গেছে। এয়ারটেল তাদের ARUP বারানোর উন্য মানে লাইফটাইম ফ্রি ইনকামিং কলের প্ল্যান গত বছর অক্টোবর মাস থেকে বন্ধ করে দিয়েছে। আর অন্য অনেক টেলিকম কোম্পানিও এই কাজ করছে।

টেলিকম টকের একটি রিপোর্ট অনুসারে জানা গেছে যে কোম্পানি এবার কোন অ্যাক্টিভ প্ল্যান ছাড়া 15 দিনের জায়গায় 7 দিনের বৈধতা করবে। আর আগে এয়ারটেল যে সময় 15 দিনের জন্য দিত তা এবার কমিয়ে দেওয়া হয়েছে। এর মধ্যে ইনকামিং কলও আছে। আর এবার ইনকামিং কল সময়সীমা শেষ হওয়ার পরে মাত্র 7 দিনের জন্য থাকবে।

তবে গ্রাহকদের কথা মাথায় রেখে এয়ারটেল গত বছর এমন কিছু প্ল্যান লঞ্চ করেছিল যা ভয়েস কলের সঙ্গে সঙ্গে ইনকামিং কলের দিকটিও দেখে। আর এই প্ল্যান আপনারা মাত্র 23 টাকা থেকে পাবেন আর যা 245 টাকা পর্যন্ত পাওয়া যাবে। আর এই প্ল্যান 23,35, 65 টাকার যা 28 দিনের বৈধতার সঙ্গে এসেছে আর 145 টাকার প্ল্যানে 42 দিনের বৈধতা পাওয়া যাবে আর এই প্ল্যানের পরে 245 টাকার প্ল্যানে 84 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে। 

Connect On :