ভারতী এয়ারটেল তাদের 399 টাকার প্ল্যানের সঙ্গে এবার অ্যামাজন প্রাইম মেম্বারশিপ দিচ্ছে

Updated on 16-Nov-2018
HIGHLIGHTS

ভারতী এয়ারটেল তাদের 399 টাকার এন্ট্রি লেভেলের পোস্টপেড প্ল্যানে পরিবর্তন করেছে, আর এবার এই প্ল্যানটি অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশানের সঙ্গে আসবে

ভারতীয় এয়ারটেল তাদের 399 টাকার এন্ট্রি লেভেলের পোস্টপেড প্ল্যানে পরিবর্তনের কথা ঘোষনা করেছেন। আর এবার এই প্ল্যানে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশানের সঙ্গে পাওয়া যাবে। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 40GB ডাটা পাবেন, আর এর কোন এক্সপায়ারি নেই। আর এই প্ল্যানে এখন 20Gb ডাটা দেওয়া হয়। তবে এবার এই প্ল্যানে দ্বিগুণ ডাটা পাওয়া যাবে, আর এই প্ল্যানটি ক্যারি ফরোয়ার্ডের সুবিধা যুক্ত। আর এছাড়া এই প্ল্যানে আপনারা আনলিমিটেড ভয়েস কলিংয়ের সঙ্গে পৃদিন 100 টি SMS য়ের সুবিধাও পাবেন। আর এয়ারটেলের দেখাদেখি ভোডাফোনও তাদের রেড বেসিক পোস্টপেড 399 টাকার প্ল্যানে  অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান যুক্ত করেছে।

ভারতী এয়ারটেলের 399 টাকার পোস্টপেড প্ল্যানের সম্পূর্ণ ডিটেলস

বিগত বেস কিছু সময় ধরে এয়ারটেল তাদের 399 টাকার প্ল্যান নিয়ে এসেছে আর এটি ভোডাফোনের রেড 399টাকার পোস্টপেড প্ল্যানকে টক্কর দেওয়ার জন্য পরিবর্তন করা হয়েছে। আর এখন এয়ারটেলের এই প্ল্যানে আপনারা 40GB ডাটা ছাড়া আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100 টি SMS পাবেন।

এয়ারটেল গ্রাহকদের তাদের এই প্ল্যানের সঙ্গে এয়ারটেল টিভি আর বিং মিউজিকের অভিজ্ঞতা দিচ্ছে, আর এর সঙ্গে আপনারা 51 টাকার অ্যামাজন গিফট কার্ডও ফ্রিতে পাচ্ছেন। আর এবার এয়ারটেল এই প্ল্যানের সঙ্গে টেলিকমটকের একটি খবর অনুসারে 999 টাকার অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান অফার করা হচ্ছে আর এর সঙ্গে আপনাদের বেশি কিছু করতে হবেনা। আর এছাড়া 6 মাসের জন্য এয়ারটেলের তরফে পোস্টপেড প্ল্যানের সঙ্গে 50 টাকার প্রতিমাসে ডিস্কাউন্টও দেওয়া হচ্ছে।

কী করে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পাবেন

আপনারা যদি এয়ারটেলের 399 টাকার পোস্টপেড প্ল্যান ব্যাবহার করেন তবে আপনাদের কিছু সহজ স্টেপ ফলো করতে হবে। আপনাদের ফোনে যদি এয়ারটেল অ্যাপটি থাকে তবে এতে আপনাদের এয়ারটেল টিভি অ্যাপ ওপেন করতে হবে। আর আপনার কাছে মাই এয়ারটেল অ্যাপটি যদি না থাকে তবে প্রথমে নিজের অ্যান্ড্রয়েড বা iOS ফোনে ডাউনলোড করুন আর ইন্সটল করুন। আর এবার নিজের এয়ারটেল টিভি অ্যাপে রিডিম করুন আর এখানে হোম পেজে গিয়ে এটি দেখতে পারবেন।

এবার মাই এয়ারটেল অ্যাপে একটি নতুন মেনু এয়ারটেল থ্যাঙ্কস দেখা যাবে, আর এই মেনুতে আপনার পোস্টপেড আর প্রিপেড প্ল্যানের অফার ইত্যদি দেখা যাবে। আর আপনারা যে মাত্র এই মেনুতে ক্লিক করবেন তখন আপনারা অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান অপশান পাবেন। আর এবার এখানে অন-স্ক্রিন স্টেপস ফলো করতে হবে, আর আপনারা এক বছরের মধ্যে অ্যামাজন প্রাইমের ফ্রি সাব্রক্সিপশান পাবেন।

Connect On :