আনলিমিডেট কলিং আর অনেক ডাটার সঙ্গে এয়ারটেল মাত্র 129 টাকা দামের একটি নতুন 4G প্ল্যান নিয়ে এল

Updated on 30-Apr-2018
HIGHLIGHTS

সম্প্রতি কোম্পানি হ্যালো টিউনসের জন্য গ্রাহকদের একটি 219টাকার প্ল্যান দিয়েছিল আর এবার কোম্পানি এম্ন একটি নতুন প্ল্যান নিয়ে এল জার দাম মাত্র 129টাকা

কিছুদিন আগেই এয়ারটেল একটি নতুন প্ল্যান নিয়ে এসেছিল। সি প্ল্যানের দাম ছিল 219টাকা। আর এই প্ল্যানটি আসার কিছু দিনের মধ্যেই এয়ারটেল আরও একটি নতুন প্ল্যান নিয়ে এল। এবার তারা মত্র 129টাকা দামের একি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে আলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 1GB ডাটা আর 100টিSMS পাওয়া যাবে। আর এছাড়া এই প্ল্যানে কোম্পানি হ্যালো টিউনের পরিষেবাও দিচ্ছে। আর এই প্ল্যানেও একি সুবিধা দেওয়া হচ্ছে। আর এর আগে 93টাকার একটি প্ল্যানেও একই সুবিধা দেওয়া হয়েছিল। আর এই অফার অবশ্য কিছু বাছাই করা গ্রাহকদেরই দেওয়া হচ্ছে। আর এখন এই প্ল্যানটি 99টাকার প্ল্যান করা হয়েছে।

এয়ারটেলের 129টাকার প্ল্যানটির বৈশিষ্ট্য

এয়ারটেলের এই প্ল্যানে গ্রহাকরা আনলিমিটেড প্ল্যান দিচ্ছে যাতে কোন FUPনেই আর এই প্ল্যানটি রোমিংয়ের সময়েও ব্যাবহার করা যাবে। আর এই প্ল্যানটিতে গ্রাহকরা হালো টিউনের বান্ডেল প্যাক পাবে। আর এর সঙ্গে 100টিSMS আর এর সঙ্গে প্রতিদিন 1GB 4G ডাটাও পাবে। আর এই প্ল্যানটি 28দিনের বৈধতা যুক্ত। এই প্ল্যানটি এয়ারটেলের 99টাকার প্ল্যানে পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে আপনারা 1GB ডাটা ছাড়া আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100টিSMS পাওয়া যাবে। এই প্ল্যানটি 28দিনের জন্য বৈধ। তবে এই প্ল্যানে হ্যালো টিউন্সের বান্ডেল হ্যাকার নেই আর এই প্ল্যানটি ছাড়া এই প্ল্যানের দাম 129টাকা।

এবার স্পিকারে করবে মাত! আজকে এই মাল্টিমিডিয়া স্পিকার গুলি Paytmমল থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

সম্প্রতি কোম্পানি 219টাকার প্ল্যান নিয়ে এসেছে

আর আমরা যদি একটু পিছিয়ে দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 1.4GB ডাটা প্রতিদিন পাওয়া যাবে। আর সেই হিসাবে মোট 39.2GB ডাটা পাওয়া যাচ্ছে আর এর বৈধতাও 28দিনের। আর এছাড়া এতে আপনারা প্রতিদিন 100টিSMS পাবেন, আর এয়ারটেলের হ্যালো টিউনের সাবস্ক্রিপশান 28দিনের জন্য পাওয়া যাবে।

আর এর আগে পর্যন্ত একটি প্ল্যানে এয়ারটেলে হ্যালোটিউন দিচ্ছিল জার দাম ছিল 36টাকা আর এর সঙ্গে 146টাকার প্ল্যানও আছে। আর 36টাকার প্ল্যানে 28দিনের বৈধতা পাওয়া যায়। আর এর সঙ্গে 146টাকার প্ল্যানের বৈধতা 180দিনের।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

তবে এখন কোম্পানি হ্যালো টিউন্সের সঙ্গে সঙ্গে অন্য একটি প্ল্যানও নিয়ে এসেছে। আর এটি তাদের জন্য খুবই ভাল যারা হ্যালো টিউনে প্রায়ই বদলে থাকে।

Connect On :