এবার এয়ারটেল নিজেদের প্রিপেড ইউজার্সদের জন্য ভয়েস কল প্ল্যান নিয়ে এল, এর দাম 299টাকা

Updated on 30-May-2018
HIGHLIGHTS

এয়ারটেলের 299টাকার এই প্রিপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল পাওয়া যাচ্ছে আর এই কল রোমিংয়ের সময়েও কার্যকারী

ভারতী এয়ারটেল নতুন ভয়েস ওনলি ট্যারিফ প্ল্যান নিয়ে এসেছে যাতে কোম্পানির প্রিপেড ইউজার্সরা আনলিমিটেড কলের সুবিধা পায়। 299টাকার এই নতুন প্ল্যানটি বেশ কিছু আনলিমিটেড প্ল্যানের কম্বোর পরে এসেছে তবে এই প্ল্যানে ইউজার্সরা কোন ডাটা বেনিফিট পাবেনা। এই নতুন প্ল্যানটি শুধুমাত্র ভয়েস প্ল্যান হিসাবে কাজ করবে। এই নতুন প্ল্যানটি সেই সব ইউজার্সদের জন্য ভাল যারা ডাটার ব্যাবহার তেমন না করলেও ভয়েস কল করেন। এয়ারটেলের এই 299টাকার প্রিপেড প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল পাওয়া যাচ্ছে আর এই কলে রোমিং নেটওয়ার্কেও কাজ করবে। আর এছাড়া এই প্ল্যানে প্রতিদিন 100টি এশএ পাওয়া যাচ্ছে আর এর বৈধতা 45দিনের তবে একটাই খারাপ ব্যাপার যে এই প্ল্যানে কোন ডাটা অফার দেওয়া হয়নি।

এখনও পর্যন্ত এটাও স্পষ্ট হয়নি যে SMS বেনিফিট রোমিংয়ের সময়েও পাওয়া যাবে কিনা। এই সময়ে টেলিকম অরারেটাররা আনলিমিটেড কম্বো প্ল্যানে বেশি খেয়াল দিচ্ছে আর তাতে ডাটা প্ল্যানও থাকছে আর সঙ্গে ভয়েস কল আর SMS তো থাকছেই। আর এয়ারটেলের বেশ কিছু আনলিমিটেড কম্বো প্যাক আছে যা 199টাকা থেকে শুরু করে 999টাকা পর্যন্ত পাওয়া যাচ্ছে।

এই প্ল্যানটি স্পেশালি সেই সব ইউজার্সদের জন্য বানানো হয়েছে যারা এই সব উপস্থিত কম্বো প্যাকের তুলনায় বেশি বৈধতা যুক্ত প্ল্যানের অপেক্ষায় ছিল 299টাকার কাছাকাছি এয়ারেতলের 249আর 349 টাকার কম্বো প্ল্যান আছে যা আনলিমিটেড কলের সঙ্গে অফার করে আর এদের বৈধতা অবশ্য 28দিনের আর এই নতুন প্ল্যানটি সেখানে 45দিনের জন্য বৈধ।

এয়ারটেলের 199টাকার আনলিমিটেড কম্বো প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কল 1.4GB ডাটা আর প্রতিদিন 100টি SMS পাচ্ছে আর এর বৈধতা 28 দিনের। আর আপনাদের মনে করিয়ে দি যে রিলায়েন্স জিওকে প্রতিযোগিতা দেওয়ার জন্য ভয়েস কলে FUP লিমিট এয়ারটেল সরিয়ে দিয়েছে।

Connect On :