এবার BSNL ও জিওর মতন এগিয়ে যাচ্ছে, এবার এই ক্ষেত্রেও এদের দেখা যাবে

Updated on 23-Aug-2018
HIGHLIGHTS

এবার রিলায়েন্স জিওর মতন BSNL ও এই তালিকায় নিজেদের নিয়ে এসেছে আপনাদের বলে রাখি যে এবার রিলায়েন্স জিওর মতন BSNL ও মাত্র 20 টাকায় আপনাকে প্রতদিন 2GB ডাটা দেবে

বিগত বেশ কিছু সময় ধরে BSNL অন্য টেলিকম কোম্পানি গুলিকে করা টক্কর দিচ্ছে আর এবার তারা একের পর এক বিভিন্ন ধরনের প্ল্যান নিয়ে এসেছে আর আরও প্ল্যান নিয়ে আসার চেষ্টা করছে। আর এখনও পর্যন্ত যে সব জায়গায় শুধু রিলায়েন্স জিও ছিল সেই সব জায়গায়ই BSNL এগিয়ে আসছে। আর এবার আপনাদের বলে রাখি যে এত দিন রিলায়েন্স জিও আপনাদের 200 তাকায়র মধ্যে প্রতিদিন 2GB ডাটা দিচ্ছিল আর এবার BSNL ও এই তালিকায় চলে এসেছে। আপনাদের বলে রাখি যে কোম্পানি এই অফার অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানাতে নিজেদের 171 টাকার প্রিপেড প্ল্যানে দিচ্ছে।

জিওর সঙ্গে প্রতিযোগিতা

মনে হচ্ছে যে BSNL এই তালিকায় এবার রিলায়েন্স জিওকে পেছনে ফেলে দেবে আপনাদের বলে রাখি যে রিলায়েন্স জিও এই ডাটা তাদের 198 টাকার প্ল্যানে দিচ্ছে আর সেখানে BSNL তাদের এই অফার 171 টাকার প্ল্যানে দিচ্ছে। আর এছাড়া এটি 30 দিনের জন্য বৈধ আর সেখানে অন্য টেলিকম কোম্পানি গুলি এই অফার 28 দিনের বৈধতার সঙ্গে দেয়।

BSNL য়ের নতুন প্ল্যান

BSNL অন্ধ্রপ্রদেশা আর তেলেঙ্গানাতে তাদের 171 টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। তবে এই প্ল্যানের ক্ষেত্রে এটা দেখা যাচ্ছে যে রিলায়েন্স জিও এই অফার 198 টাকার প্ল্যানে দিচ্ছে।

আর আপনারা যদি প্রতিদিন 2GB হিসাবে 30 দিনের জন্য ডাটা পান তবে এর মানে এই যে আপনারা 30 দিনের জন্য 60GB ডাটা পাচ্ছেন। আর এর সঙ্গে 100টি SMS প্রতিদিনের হিসাবে আর আনলিমিটেড কলিং কোন FUP লিমিট ছাড়া পাওয়া যাচ্ছে।

Connect On :