এবার রিলায়েন্স জিওর মতন BSNL ও তাদের ইউজার্সদের 2GB ফ্রি ডাটা দিচ্ছে

এবার রিলায়েন্স জিওর মতন BSNL ও তাদের ইউজার্সদের 2GB ফ্রি ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

BSNL তাদের ইউজার্সদের জানিয়েছে যে তারা 2GB ফ্রি ডাটা পাবে, তবে এই ডাটা কবে পাওয়া যাবে আপনারা জানেন কী? আপনাদের বলে রাখি যে যদি আপনারা BSNL য়ের 4G সিমে আপগ্রেড করেন তবে আপনারা এই ডাটা পাবেন

যদি আমরা BSNL য়ের বিষয়ে বলি তবে এটি দেশের এমন একটি টেলিকম কোম্পানি যা ট্যারিফ ডাটা যুদ্ধে বেশিরকমের ক্ষতিগ্রস্ত হয়েছে কিন্তু, অবস্থার সঙ্গে মানিয়ে নিয়ে এবার তারা নতুন নতুন আইডিয়া নিয়ে এসেছে। এই ডাটা যুদ্ধে BSNL তাদের জায়গা থেকে সরেনি বরং অবস্থার সঙ্গে থেকে নিজেদের আগে বাড়িয়েছে। আর এই এক জায়গায় BSNL পেছনে আছে যে তারা সম্পূর্ণ ভাবে 4G পরিষেবা দেয়া না।

তবে কোম্পানি 2018 সালের অক্টোবর থেকে নিজেদের সম্পূর্ণ ভাবে 4G করার জন্য কাজ করা শুরু করেছে, আর কেরালাতে 4G চালুও করেছে। তবে দেশের অন্য জায়গায় BSNL এখনও 4G পরিষেবা শুরু করেনি।

আর আমরা যদি দেখি যে সম্প্রতি তারা চেন্নাই সার্কেলে 4G সিম নিজেদের ইউজার্সদের দেওয়া শুরু করেছে। এছাড়া 4G আপগ্রেডেশান অফার করেছে যেখানে BSNL তাদের ইউজার্সদের ফ্রি 2GB ডাটা দিচ্ছে, আর এই নতুন সিম নেওয়ার জন্য গ্রাহকদের মাত্র 20 টাকা দিতে হবে। আর এই দামে আপনারা 4G সিমের সঙ্গে 2GB ফ্রি ডাটাও পাবেন।

আর আমরা যদি BSNL য়ের 4G পরিষেবার বিষয়ে কথা বলি তবে আপনাদের জানিয়ে রাখি যে খুব তাড়াতাড়ি গুজরাতের গান্ধীধামে আর অঞ্জর গ্রামে শুরু করবে। আর এই পরিষেবা 26 নভেম্বর 2018 থেকে শুরু হয়েছে। আর এই পরিষেবা আসার পরে 3G পরিষেবা সম্পূর্ণ ভাবে বন্ধ হলেও 2G কাজ করবে।

Digit.in
Logo
Digit.in
Logo