এবার Tata Docomo একটি নতুন প্ল্যান নিয়ে এল, এটি 49GB ডাটা দেবে আর এর সঙ্গে থাকবে আনলিমিটেড কল

এবার Tata Docomo একটি নতুন প্ল্যান নিয়ে এল, এটি 49GB ডাটা দেবে আর এর সঙ্গে থাকবে আনলিমিটেড কল
HIGHLIGHTS

এই প্ল্যানটি Tata Docomoর সেই সব সার্কেলে পাওয়া যাবে যেখানে কোম্পানি Airtel য়ের সঙ্গে এক সঙ্গে ICR এগ্রিমেন্ট পরিষেবা শুরু করেছে

Tata Docomo 229টাকার একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে যাতে কোম্পানি এভাবে বাকি টেলিকম অপারেটারদের সঙ্গে তালেতাল মিলিয়ে চলতে পারে। 229টাকার প্ল্যানে কোম্পানি 49GB ডাটা, আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 100টি SMS অফার করছে। আর এই প্ল্যানটি 35দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে কোম্পানির প্রিপেড আনলিমিটেড প্ল্যান আছে। আর এই প্ল্যানটি Tata Docomoর সেই সব সার্কেলে পাওয়া যাবে যেখানে কোম্পানি Airtel য়ের সঙ্গে এক সঙ্গে ICR এগ্রিমেন্ট পরিষেবা শুরু করেছে।

স্মার্টলাইটে আলোকিত হবে আপনার বাড়ি! এজকে এই স্মার্টলাইট গুলির ওপরে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই প্ল্যানটির সুবিধা

229টাকার এই প্ল্যানটিতে ইউজার্সরা 35দিনের জন্য প্রতিদিনের 1.45GB ডাটা পাওয়া যাচ্ছে। আর একদিনে ইউজার্সরা 250 মিনিটের ভয়েস কল ব্যাবহার করতে পারবেন, আর এই লিমিট শেষ হলে পরে ইউজার্সরা 30 পয়সা প্রতিমিনিটের হিসাবে চার্জে কল করতে পারবেন। এর ইউজার্সরা প্রতিদিন যে কোন নেটওয়ার্কে 100টি SMS করতে পারবেন। আর এবার এটি দেখতে হবে যে টাটার এই প্ল্যানে রোমিংয়ের সময়ে নিজের সাইটে রোমিং ইনকামিং আর আউটগোয়িং কল ফ্রি হলেও অন্য নেটওয়ার্কে বেস ট্যারিফ প্ল্যানের হিসাবে ক্ল চার্জ করা হবে। এই প্ল্যানে সপ্তাহের প্ল্যান লিমিটের বিষয়ে কিছু জানা যায়নি।

'আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই প্ল্যানটি অন্য অপারেটারের মতন প্রতিদিনের ব্যাবহার কাজের জন্য নয়। এখনও Docomo 4G পরিষেবা দেয়না। আর এর জন্য এর ডাটা 3G নেটওয়ার্কে পাওয়া যাবে। আর এই সময়ে কোম্পানি এয়ারটেলের সঙ্গে এক সঙ্গে ইন্ট্রা সার্কেল রোমিং এগ্রিমেন্টে সার্ভিস অফার করছে।

Digit.in
Logo
Digit.in
Logo