Felxi Annual প্ল্যান নিয়ে এল TaTa Sky

Felxi Annual প্ল্যান নিয়ে এল TaTa Sky
HIGHLIGHTS

সম্প্রতি লঞ্চ হওয়া TaTaSky য়ের অ্যানুয়াল ফ্লেক্সি পেতে হলে ইউজারের অ্যাকাউন্টে 12 মাসের রিচার্জের সমান টাকা থাকা দরকার তবেই এই প্ল্যানের সুবিধা পাওয়া যাবে

হাইলাইট

  • ফ্লেক্সি অ্যানোয়াল প্ল্যান আনা হল
  • ইউজার্সরা দারুন ডিল পাবে
  • ইউজার্সদের DTH অ্যাকাউন্টে 12 মাসের রিচার্জ করাতে হবে

 

টেলিকম রেগুলেটারি অথারিটি অফ ইন্ডিয়া মানে TRAI য়ের নতুন নিয়ম আশার পরে কেবেল টিভি অপারেটার আর DTH সার্ভিস প্রোভাইডাররা তাদের ইউজার্সদের জন্য আলাদা আলাদা প্যাক নিয়ে এসেছে। আর এর মধ্যে টাটা স্কাই তাদের ইউজার্সদের জন্য ফ্লেক্সি অ্যানুয়াল প্ল্যান নিয়ে আসছে যা একটি লংটার্ম প্ল্যান। আর এর সঙ্গে টেলিকম অপারেটাররা এই প্ল্যানে দারুন দিল আর অফার দিচ্ছে। আর আপনাদের বলে রাখি যে ট্রেন্ডের মধ্যমে শুধু টিভি আর DTH অপারেটারাই না নতুন নিয়মটি এই বছর ফেব্রুয়ারি মাসের 2019 সালে এসেছে।

আর এই বিষয়ে টাটা স্কাই তাদের ইউজার্সদের জন্য লং টার্ম প্ল্যান নিয়ে আসতে পারে। এই নিয়ম আর গাইডলাইনের মাধ্যমে ট্রাই সব DTH সার্ভিস প্রোভাইডারদের লংটার্ম প্ল্যান বন্ধ করে দিয়েছে। আর আপনাদের বলে রাখি যে আসলে লংটার্ম প্ল্যানে ইউজার্সরা অনেক বেশি সময় ধরে এর সুবিধা পান আর এতে অফার আর ডিস্কাউন্টও আছে।

আর এবার সেখানে TRAI আর DTH প্রোভাইডাররা বলেছেন যে ইউজার্সরা তাদের লংটার্ম প্ল্যান দিতে পারবে। টেলিকম টকের রিপোর্ট সত্যি হলে ফ্লেক্সি অ্যানুয়াল প্ল্যানের ইউজার্সরা দের মধ্যে এখনও চ্যানেল অ্যাডের ডিটেল ডিলিট করতে পারবেন।

টাটা স্কাইয়ের এই অ্যানুয়াল ফ্লেক্সি প্ল্যান আসলে কী?

টাটা স্কাই ইউজার্সদের জন্য টেলিকম অপারেটাররা ফ্লেক্সি অ্যানুইয়াল প্ল্যানের জন্য শর্ত রেখেছে আর তাদের DTH অ্যাকাউন্টে 12 মাসের রিচার্জ অ্যামাউন্ট রাখতে হবে। আর বলা হচ্ছে যে এর মানে এই যে আপনাদের রিচার্জ 500 টাকা হলে এই প্ল্যানে আপনার DTH অ্যাকাউন্টে 6000টাকার বেশি থাকতে হবে। আর একবার ইউজাররা ফ্লেক্সি প্ল্যান পেলে তাতে টাটা স্কাই ইউজার্সরা নিজেদের মিনিমাম রিচার্জ প্ল্যানের টাকা ক্রেডিট করতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে লংটার্ম প্ল্যান আছে 12মাস বা 6 মাসের জন্য রিচার্জে এক মাসের রিচার্জ অ্যামাউন্ট দিতে হবে না।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo