VODAFONE 39 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে

VODAFONE 39 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে
HIGHLIGHTS

ভোডাফোনের 39 টাকার প্ল্যানে অল রাউন্ডেড প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে

এই প্ল্যানে টক টাইম, ডাটা আর রেট কাটার বেনিফিট আছে

এর সঙ্গে 35 টাকার প্ল্যানের পার্থক্য কোথায়

বিগত বেশ কিছু সময় ধরে ভোডাফোন বেশ কিছু প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে আর মনে করা হচ্ছে যে কোম্পানির এটি নতুন প্রিপেড প্ল্যান টেস্ট করেছে আর এই রকমের একটি অল রাউন্ডার প্ল্যান হিসাবে 39 টাকার প্ল্যান এসেছে। আর এর সঙ্গে কোম্পানির কাছে কিন্তু একটি 35 টাকার প্ল্যান আছে যা একটি অল রাউন্ডার প্ল্যান হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এটি বেশ কিছু আলাদা আলাদা সার্কেলে কোম্পানির আলাদা আলাদা অল রাউন্ডার প্ল্যান হিসাবে এসেছে।

আর এই প্ল্যানে কোম্পানি 45 টাকা আর 69 টাকার অল রাউন্ডার প্ল্যান এনেছে। আর এবার এই ক্ষেত্রে একটি নতুন প্ল্যান এসেছে যা 39 টাকার প্ল্যানে এসেছে। আর এই প্ল্যনটি কোম্পানি তাদের 35 টাকার অল রাউন্ডার প্ল্যান হিসাবে লঞ্চ করেছে।

আপনাদের জানিয়ে রাখি যে 39 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে আপনারা 100MB র ডাটা পাওয়া যাবে আর এর সঙ্গে এতে আপনারা রেট কাটারের সুবিধা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে আছে 28 দিনের বৈধতা। আর এই প্ল্যানটি বেশ কিছু সার্কেলে টেস্ট করা হয়েছে। আর এর আম্নে এই যে এই প্ল্যানটি আপনারাও টেস্ট করতে পারবেন।

39 টাকার অল রাউন্ডার প্ল্যানে আপনারা কি পাবেন?

আমরা যদি 39 টাকার অল রাউন্ডার প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা 35 টাকার টক টাইম প্পাবেন। আর এই প্ল্যানে আছে 30 টাকার টক টাইম সুবিধা। আর এটি 7 দিনের জন্য আপনাদের 9 টাকার এক্সট্রা টক টাইম দেবে। আর এই বেনিফিটে আপনারা এই প্ল্যানে 100MB ডাটা পাবেন আর এর সঙ্গে আপনারা ভয়েস কল 2.5 পয়সা প্রতি সেকেন্ডে পাবেন।

আর আমরা যদি 35 টাকার প্ল্যান দেখি তবে এই প্ল্যানে আপনারা 26 টাকার টকটাইম পাবেন আর এর সগে আছে 100MB র ডাটা। আর এর সঙ্গে আপনারা এতে ভয়েস কল 2.5 পয়সা প্রতি সেকেন্ডে পাবেন। আর এই দুটি প্ল্যানে আপনারা 28 দিনের বৈধতা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo