Airtel তাদের ইউজার্সদের জন্য নতুন একটি দারুন প্ল্যান নিয়ে এল এর বিষয়ে সব কিছু জানুন

Updated on 10-Dec-2018
HIGHLIGHTS

ভারতী এয়ারটেল তাদের নতুন 289 টাকার প্রিপেড প্ল্যান বাজারে নিয়ে এসেছে আর এই প্ল্যানে আপনারা 1GB ডাটা আর আনলিমিটেড কলিং অফার পাবেন

নিজের প্রতিযোগীদের টক্কর দেওয়ার জন্য বাজারে অনেক প্ল্যান নিয়ে আসছে আর এবার এই প্ল্যান তারা 289 টাকায় নিয়ে এসেছে আর এই প্ল্যানটি 48 দিনের জন্য বৈধ। আর এছাড়া ভোডাফোন তাদের 279 টাকার প্ল্যানটি 84 দিনের জন্য বৈধতা দিচ্ছে।

আমরা যদি এয়ারটেলের প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 1GB ডাটা সম্পূর্ণ বৈধতার সঙ্গে পাবেন। আর এই প্ল্যানে মানে এয়ারটেলের 289 টাকার প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং, লোকাল STD আর ন্যাশানাল রোমিং ছাড়া 1GB ডাটা আর 100টি SMS পাচ্ছেন, আর এই সব আপনারা 48 দিনের জন্য পাচ্ছেন। আর এছাড়া আমরা যদি ভোডাফোনের প্ল্যানের বিষয়ে কথা বলি তবে এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং আর 100 টি SMS পাবেন। আর এছাড়া আপনারা 48GB ডাটা পাবেন। আর এই প্ল্যানটি দেখে মনে হচ্ছে যে এই প্ল্যানটী ডাটার থেকেও বেশি অন্যান্য সুবিধার জন্য আনা হয়েছে।

এয়ারটেলের 289 টাকার প্রিপেড প্ল্যান

আমরা যদি এই প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা একটি 289 টাকায় পাবেন। আর এতে আনলিমিটেড ভয়েস কল থাকবে যা লোকাল STD আর রোমিং যুক্ত। আর এটি সম্পূর্ণ বৈধতার সঙ্গে পাওয়া যাবে। আর এই প্ল্যানে আপনারা 1GB ডাটা আর 100টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন। আর এই প্ল্যানটি একটি সেরা প্ল্যান হিসাবে এসেছে। আর এর বৈধতা 48 দিনের।  

Connect On :