BSNL য়ের এই পদক্ষেপে Reliance Jio আর Airtel কে হারিয়ে দিয়েছে

BSNL য়ের এই পদক্ষেপে Reliance Jio আর Airtel কে হারিয়ে দিয়েছে
HIGHLIGHTS

BSNL তাদের প্রিপেড ইউজার্সদের জন্য একটি নতুন প্ল্যানে নিয়ে এসেছে, আর এই প্ল্যানে ইউজার্সরা 171 টাকায় 60GB ডাটা পাবে

সরকারি টেলিকম কোম্পানি BSNL তাদের অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলের জন্য একটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে, এই প্ল্যানটি মাত্র 171টাকা দাম। আর এই নতুন প্ল্যানের মাধ্যমে কোম্পানি Reliance Jio আর Airtel কে হারিয়ে দিয়েছে, আসলে এই 171 টাকার প্ল্যানে আপনারা পুরো 60GB ডাটা পাবেন। আর এর মানে এই যে টানা 30 দিনে আপনারা প্রতিদিন 2GB ডাটা পাচ্ছেন।

তবে এই প্ল্যানটি যে সুধু ডাটা বেনিফিটেই সীমিত তা নয় এই প্ল্যানটিতে আপনারা ভয়েস কলিং আর SMS য়ের সুবিধা পাবেন। তবে এই প্ল্যানটিকে নিয়ে একটাই অভিযোগ যে এটি একটি সার্কেলে লঞ্চ করা হয়েছে, আসলে কোম্পানি এই ধরনের কাজ কমই করে থাকে।

BSNL এই জন্যও পরিচিত কারন তারা নিজেদের বেশির ভাগ প্ল্যান সারা দেশের ভিত্তিতে নিয়ে আসে, আর তাই এই প্ল্যানটিকে নিয়ে কিছু সমস্যা দেখা গেছে। কারন এই প্ল্যানের সুবিধা সবাই পাবেন না।

তবে এই প্ল্যানে একটি ভাল ব্যাপার এই যে এই প্ল্যানে আপনারা যে  ভয়েস কলিং পাবেন তা দিল্লি আর মুম্বাই সার্কেলেও পাওয়া যাবে। আর এই দিকেও এটা এক্তু অদ্ভুতই। কারন বেশির ভাগ প্ল্যানে তা হয়না। আর এই প্ল্যানে কোন FUP লিমিট দেওয়া হয়নি।

আর আমরা যদি এই প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই 171টাকার প্ল্যানটিতে আপনারা প্রতিদিন 2GB ডাটা পাবেন। আর এর মানে এই যে এই প্ল্যানে আপনারা 30 দিনের জন্য পুরো 60GB ডাটা পাবেন। আর এছাড়া এর বইধতা থাকা পর্যন্ত আপনারা প্রতিদিন 100টি SMS  পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo