Tata Docomo’র 499 টাকার প্রিপেড প্ল্যানে এখন 126GB ডাটা 90 দিনের জন্য পাওয়া যাচ্ছে

Tata Docomo’র 499 টাকার প্রিপেড প্ল্যানে এখন 126GB ডাটা 90 দিনের জন্য পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Tata Docomo তাদের প্রিপেড প্ল্যানে পরিবর্তন করেছে, এবার বেশি ডাটার সঙ্গে পাওয়া যাচ্ছে আরও বেশি বৈধতা

নিজেদের ইউজার্সদের জন্য এবার খুসির খবর নিয়ে এল tata docomo তারা কিছু অসাধারন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যান গুলি শুরু হচ্ছে 82টাকা থেকে আর শেষ হচ্ছে 499টাকায়। আর এর মধ্যে আপনারা আনলিমিটেড ডেলি বেনিফিট সহ আনলিমিটেড SMS আর আনলিমিটেড ভয়েস কলও পাবেন। আর এছাড়া এই কোম্পানিটি এবার এয়ারটেলের সঙ্গে নিজেদের ব্লিয়ারের পরে এবার একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, যার দাম মাত্র 499 টাকা।

তবে এটা মনে রাখতে হবে যে এই নেটওয়ার্কটি এখনও 3G পরিষেবা দেয়। আর এই প্ল্যানে আপনারা 126GB’র ডাটা পাবেন। আর এর সঙ্গে অন্য সুযোগ হিসাবে অন্যান্য ফেসিলিটিও পাবেন। সম্প্রতি কোম্পানি এয়ারটেলের সঙ্গে একটি চুক্তি করেছে।।

Paytm Deal of the Day: আপনারা যদি একটি ভাল ব্লুটুথ স্পিকার কিনতে চান তবে আজকে আপনাদের সামনে একটি ভাল সুযোগ এসেছে

এই নতুন প্ল্যানের দাম 499টাকা আর এই প্ল্যানটি নতুন আর পুরনো দু’ধরনের গ্রাহকরাই পাবেন। এই প্ল্যানে প্রতিদিন 1.4GB ডাটা সম্পূর্ণ 90 দিনের জন্য পাওয়া যাবে। আর এর মধ্যে এভাবে মোট 126GB ডাটা পাওয়া যাচ্ছে, তবে এই লিমিট শেষ হওয়ার পরে আপনাদের 10MB’র জন্য 10পয়সা করে লাগবে। আর আমরা যদি এই অফারে কলের বিষয়টি দেখি তবে দেখা যাবে যে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 250 য়ের লিমিট পাবনের আর এই লিমি শেষ হলে প্রতিমিনিট 30 পয়সা হিসাবে চার্জ করা হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

তবে এই প্ল্যানটিতে আপনরা প্রতিদিন 100টি SMS য়ের সুযোগও পাবেন আর এই লিমিট শেষ হওয়ার পরে আপনারা SMSপাঠাতে পারবেন না। আর এই প্ল্যানটি এই মুহূর্তে অন্ধ্রপ্রদেশ, কর্নাটক, মহারাষ্ট্র, পূর্ব UP, পশ্চিম UP, পাঞ্চাব, মধ্য প্রদেশ, গুজরাত, তামিলনাড়ু, বিহার, মুম্বাই, কেরালা আর লক্ষদ্বীপ আর রাজস্থানে পাওয়া যাচ্ছে। 

Digit.in
Logo
Digit.in
Logo