মাত্র ৪৯ টাকার একটি সস্তার ফ্রি ডেটা রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল ভোডাফোন শর্তাবলি প্রযোজ্য

Updated on 01-Nov-2017
HIGHLIGHTS

এই অফারটিতে ফ্রিডেটা শুধু মাত্র ভোডাফোনের প্রি-পেড বেঙ্গল সার্কেলের গ্রাহকরাই পাবেন, আর তাদের নিজেদের নেটওয়ার্ক থেকে ভোডাফোনের নেটওয়ার্কে পোর্ট করাবেন

 

সম্প্রতি ভোডাফোন একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছিল যে তারা বেঙ্গল সার্কেলের জন্য বেশ কিছু সস্তার ভাল অফার নিয়ে হাজির হয়েছে। এগুলিতে সবই ফ্রি ডেটা অফার পাওয়া যাচ্ছে। আজ আমরা আপনাদের ভোডাফোনের এই সাম্প্রতিক প্ল্যান গুলির মধ্যে একটা প্ল্যানের বিষয়ে বলব।

ভোডাফোনের এই প্ল্যানটিতে আপনাকে ৪৯ টাকার রিচার্জ করাতে হবে আর তার পরে আপনি ফ্রি ১GB 3G/4G ডেটা পাবেন যার বৈধতা 28 দিনের।

তবে এই প্ল্যানটি পেতে গেলে আপনাকে কিছু শর্ত পূরণ করতে হবে। আসলে এই প্ল্যানটি সেই সব ভোডাফোন গ্রাহকরা পাবেন যারা অন্য নেটওয়ার্ক থেকে নিজেদের নম্বর পোর্ট করিয়ে ভোডাফোনের নেটওয়ার্কের সঙ্গে যুক্ত করবে। তাদের জন্যই এই নতুন অফারটি নিয়ে এসেছে ভোডাফোন। অবশ্য যে সব প্রি-পেড গ্রাহকরা নিজেদের নেটওয়ার্ক পোর্ট করবে তারাই এই সুযোগ পাবে। মানে যে এক কথায় এটাই বলা যায় যে যে সমস্ত গ্রাহকরা নিজেদের প্রি-পেড নম্বর পোর্ট করে ভোডাফোন নেটওয়ার্কে আনবে তারাই এই অফারের সুযোগ পাবে।

নিজেদের নম্বর পোর্ট করতে হলে আপনাকে আপনার পরিচয় প্রমানপত্র, ফটো আইডি আর নিজের পাসপোর্ট সাইজ ছবি নিয়ে আপনাকে আপনার নিকটবর্তি ভোডাফোণ স্টোরে যেতে হবে।

এই অফারটি ছারাও আরও কটি নতুন অফার এই কারনে ভোডাফোন নিয়ে এসেছে শুধু মাত্র বেঙ্গল সার্কেলের জন্য।  

Connect On :