BSNL য়ের নতুন কামাল, এবার BSNL নিজেদের গ্রাহকদের জন্য নতুন একটি পরিষেবা নিয়ে এসেছে

BSNL য়ের নতুন কামাল, এবার BSNL নিজেদের গ্রাহকদের জন্য নতুন একটি পরিষেবা নিয়ে এসেছে
HIGHLIGHTS

BSNL য়ের এই নতুন পরিষেবাতে এবার আপনারা ভয়েস কলিং য়ের দামে ভিডিও কলিং করতে পারবেন, জানুন কীভাবে এরকম করা যাবে

আপনাদের নিশ্চই মনে আছে যে গত বছর BSNL তাদের একটি অ্যাপ নির্ভর পরিষেবা লঞ্চ করেছিল, মারা জাতে LimiT Fixed Mobila Telephony (LFMT)নামে জানি। এই পরিষেবার মাধ্যমে BSNLয়ের এই পরিষেবা অন্য কোন ইউজার্সের সঙ্গে ফ্রি ভয়েস কলের সুবিধা দেবে। আর এখন এই পরিষেবা ভিডিও কলিংয়ও করা যাবে। আর এর মানে এই যে BSNLএবার ইউজার্সদের অডিও কলের দামে ভিডিও কলের সুবিধা দিচ্ছে, আর এটি BSNLয়ের সব ইউজার্সরা পাবেন না এটি সুধু ব্রন্ডব্যান্ড ইউজার্সরা পাবেন।

আর এই পরিষেবাটি নেওয়ার জন্য আপনাদের একটি ছোট কাজ করতে হবে। আর সেই প্রক্রিয়া যদি সম্পূর্ণ হয়ে যায় তবে আপনারা এই পরিষেবার সুবিধা নিতে পারবেন। আর এর জন্য আপনাদের সবার আগে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে আর সেখানে ngn.bsnl.co.in য়ে যেতে হবে, সেখানে গিয়ে আপনাকে অ্যাকাউন্ট ডিটেলস দিতে হবে। আর এর পরে পোর্টালে লগইন করার পরে আপনাকে আপনার মোবাইল নম্বর দিতে হবে সেই মোবাইল নম্বরই দেবেন যে নম্বরে আপনারা এই পরিষেবাটি নিতে চান। আর এবার আপ্নারা এটি সাবমিট করতে পারবেন।

Paytm Deal of the Day: আপনারা যদি একটি ভাল ব্লুটুথ স্পিকার কিনতে চান তবে আজকে আপনাদের সামনে একটি ভাল সুযোগ এসেছে

এই প্রক্রিয়াটি স্মপুরন হওয়ার পরে আপনাদের একটি অ্যাপ নিজেদের মোবাইলে রাখতে হবে, যা আমাদের কাছে Grandstream Wave নামে পরিচিত। আর এই অ্যাপে আপনারা এই সুযোগটি পেতে পারবেন। আর এবার আপ্নারা খুব সহজেই এই পরিষেবাটি পেতে পারবেন। আর এবার আপনারা ভয়েস কলের রেটেই ভিডিও কল করতে পারবেন। আর এবার একে প্রসেস করার জন্য আপনাকে LFMTপরিষেবার মাধ্যমে ভিডিও কলিং য়ের সুবিধা পাবেন।

 

আর আপনাদের এটাও বলে রাখি যে সম্প্রতি জানা গেছে যে নিজেদের স্ট্যান্ডার্ড ব্রডব্র্যান্ড প্ল্যানের সঙ্গে BSNL এবার নিজেদের FTTH ব্রডব্যান্ড প্ল্যানের স্পিড 100Mbps পর্যন্ত বাড়িয়েছে। আর কোম্পানি তাদের 499টাকার প্ল্যানে ব্রডব্যান্ডে কিছু পরিবর্তন করেছে। আর এই প্ল্যানে আপনারা 100Mbpsয়ের স্পিড পাচ্ছেন, আর এর সঙ্গে প্রতিমাসে FUP 1500GBপর্যন্ত দেওয়া হচ্ছে। তবে আপাতত এই পরিষেবা আপনারা সুধি চেন্নাই রিজেনে পাবেন।

 

আর এছারা ইউজার্সরা এবার প্রায় 2Mbpsয়ের স্পিড পাচ্ছে আর এখানে আপনারা সোশ্যাল মিডিয়া আর অন্য টুকটাক কাজ করার জন্য যথেষ্ট। আর এছারা আপনারা BSNLয়ের ইউজার্স হলে ফ্রি ইমেল আইডির অফারও পাবেন। আর জাতে 5MB’র ফ্রি স্পেস থাকবে। আর এছারা কোম্পানি আপনাকে এক্তি ফ্রি IP অ্যাড্রেসও দেবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Via

Digit.in
Logo
Digit.in
Logo