2000 BSNL ব্রডব্যান্ড মোডেমের ওপর ম্যালওয়ার অ্যাটাক হয়েছে

Updated on 31-Jul-2017
HIGHLIGHTS

মোডেমের ডিফ্লট পাসওয়ার্ড বদলাতে বলা হচ্ছে

BSNL তাদের সমস্ত ব্রডব্যান্ড ইউজার্সদের জানিয়েছে যে তারা তাদের মোডেমের ডিফ্লট পাসওয়ার্ড যাতে চেঞ্জ করে দেয়। আসলে একটি নতুন ম্যালওয়্যার সেই সব BSNL মোডেমের ক্ষতি করেছে যার ডিফ্লট পাসওয়ার্ড বদলানো হয়নি। ম্যালওয়্যার প্রায় 2000 ব্রডব্যান্ড মোডেমের ক্ষতি করেছে। এই ম্যালওয়্যারটি মোডেমের পাসওয়ার্ড বদলে দিচ্ছে। যার পরে ইউজার্সরা লগ ইন করতে পারছেনা।

আরও ভাল ডিলস এখানে দেখুন

BSNL এর চেয়ারম্যান অনুপম শ্রিবাস্তব PTIকে জানিয়েছেন যে এই সমস্যাটিকে তারা গুরুত্বের সঙ্গে নিয়েছেন। তিনি বলেছেন যে ইউজার্সদের আমাদের পরামর্শ যে তারা তাড়াতাড়ি তাদের মোডেমের পাসওয়ার্ড বদলে ফেলুক আর এর পরে অন্য মোডেম ব্যবহার করুক তাতে আরও কোন সমস্যা হবেনা।

তিনি জানিয়েছেন যে BSNL কল স্টোরের মাধ্যমে তাদের সমস্ত ইউজার্স অ্যালার্ট বাল্কি মোডেম পাবে যা একে সুরক্ষিত রাখে এর এই বিষয়ে এই স্টোর গুলিতে সমস্ত খবরও দেওয়া হচ্ছে।

এর আগে কোম্পানি একটি নতুন ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছিল। এই প্ল্যানে 249 টাকা প্রতিমাসে প্রতিদিন 10GB ডাটা পাওয়া যায়। এছাড়া ইউজার্সরা রাত 9টা থেকে সকাল 7টা অব্দি ফ্রি কল আর রবিবার সারা দিন ফ্রি আনলিমিটেড কলের সুবিধা দিচ্ছে।

সোর্সঃ 

Connect On :