Jio Savaan Plans: সঙ্গীতপ্রেমি? Jio-এর নয়া প্ল্যানগুলোয় পাবেন JioSaavn Pro-এর সুবিধা তাও বিনামূল্যে! দেখুন দাম সহ সুবিধা

Updated on 17-Jun-2023
HIGHLIGHTS

সঙ্গীতপ্রেমিদের Jio -এর এই নতুন প্ল্যান পছন্দ হবেই

এখানে JioSaavn Pro-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন যে

এই নতুন প্ল্যানগুলোর দাম শুরু হচ্ছে 269 টাকা থেকে

Reliance Jio -এর তরফে একাধিক নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করা হল। এই প্রতিটা প্ল্যানে JioSaavn Pro -এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা যতদিনের ততদিনের জন্য JioSaavn Pro -এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। ফলে এই খবর যে সঙ্গীতপ্রেমিদের মুখে হাসি ফোটাবে সে কথা বলার অপেক্ষা রাখে নেই। 

Jio -এর তরফে যে নতুন প্ল্যানগুলো আনা হয়েছে সেগুলোর দাম শুরু হচ্ছে 269 টাকা থেকে। এছাড়া আছে 529, 589, 739, 789 টাকার প্ল্যান। 

Jio এর নতুন প্ল্যান JioSaavn Pro এর সুবিধা সহ –

269 টাকার প্ল্যান

এই প্ল্যানের বৈধতা 28 দিনের। এখানে আনলিমিটেড কল সহ রোজ 100 টা করে মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। মিলবে রোজ 1.5 GB বা মোট 42 GB ডেটা। এছাড়া এখানে অতিরিক্ত সুবিধা হিসেবে পাবেন JioSaavn Pro, Jio Cloud, Jio Cinema, Jio Security -এর সুবিধা। 

529 টাকার প্ল্যান

এখানে গ্রাহকরা 56 দিনের বৈধতা  পাবেন। এখানে আনলিমিটেড কল সহ রোজ 100 টা করে মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। পেয়ে যাবেন রোজ 1.5 GB বা মোট 84 GB ডেটা।

তাছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে JioSaavn Pro, Jio Cinema, Jio Security, Jio Cloud -এর সুবিধা তো পাবেনই। এখানে OTT প্ল্যাটফর্মের সুবিধাও পাবেন। 

আরও পড়ুন; 5000mAh Battery Phones: 2023-এ লঞ্চ হওয়া শক্তিশালী ব্যাটারি ফোন খুঁজছেন? দেখুন এই 6 ডিভাইস

589 টাকার প্ল্যান

56 দিনের বৈধতা  আছে এই প্ল্যানে। এই প্ল্যানে আনলিমিটেড কল সহ রোজ 100 টা করে মেসেজ পাঠানোর সুবিধা আছে। পাবেন রোজ 2 GB বা মোট 112 GB ডেটা। এছাড়া এখানে অতিরিক্ত সুবিধা হিসেবে থাকছে  Jio Security, JioSaavn Pro, Jio Cinema, Jio Cloud -এর বেনিফিট। 

739 টাকার প্ল্যান

এটার বৈধতা 84 দিনের। এখানে রোজ 100 টা করে মেসেজ পাঠানোর সুবিধা সহ আনলিমিটেড কল করার সুযোগ থাকবে। মিলবে রোজ 1.5 GB বা মোট 126 GB ডেটা। এখানে অতিরিক্ত সুবিধা হিসেবে যুক্ত আছে JioSaavn Pro, Jio Cinema, Jio Security, Jio Cloud -এর সুবিধা। 

789 টাকার প্ল্যান

এই প্ল্যানের বৈধতা 84 দিনের। এখানে আনলিমিটেড কল সহ রোজ 100 টা করে মেসেজ পাঠানোর সুবিধা থাকবে। এই প্ল্যান আপনাকে রোজ 2 GB বা মোট 168 GB ডেটা দেবে।

এছাড়া এখানে অতিরিক্ত বেনিফিট হিসেবে পাবেন JioSaavn Pro, Jio Security, Jio Cloud, Jio Cinema -এর সুবিধা। 

JioSaavn Pro সাবস্ক্রিপশন এর ফিচার

ভারতের অন্যতম জনপ্রিয় স্ট্রিমিং সার্ভিস দিয়ে থাকে JioSaavn। এখানে 16 ভাষায় 80 মিলিয়নের বেশি গান আছে। এখানে কী কী সুবিধা পাবেন দেখুন। 

1. অগুনতি গান ডাউনলোড করতে পারবেন এবং শুনতে পারবেন। এমনকি আপনার ইন্টারনেট কানেকশন না থাকলেও আপনি এই সুবিধা পাবেন। 

আরও পড়ুন: Deal Alert! iQoo এর পাওয়ারফুল 5G ফোনে বাম্পার অফার, 24,999 টাকার ফোন মাত্র 2049 টাকায় কেনার সুযোগ

2. 320 Kbps কোয়ালিটিতে মিউজিক শুনতে পারবেন। 

3. অ্যাডের কোনও ঝামেলা থাকবে না। 

4. নিজের পছন্দ অনুযায়ী প্লে লিস্ট বানানো যাবে। কোনও ফিল্টার ছাড়া গান এনজয় করা যাবে। 

5. একটা লগইনে 5টা ডিভাইসে এটি ব্যবহার করতে পারবেন।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :