এল আইডিয়ার নতুন আইডিয়া, চমক নতুন প্ল্যানে

এল আইডিয়ার নতুন আইডিয়া, চমক নতুন প্ল্যানে
HIGHLIGHTS

আইডিয়া সেলুলার তাদের মার্জার প্রক্রিয়াতে আছগে আর এর মাঝে কোম্পানি তাদের নতুন প্ল্যান চুপিচুপি লঞ্চ করে দিয়েছে এই প্ল্যানের দাম 295 টাকা আর এর মধ্যে কলিং থেকে ডাটা সব কিছুর ভাল অফার পাওয়া যাচ্ছে

আইডিয়া সেলুলার তাদের মার্জার প্রক্রিয়াতে আছগে আর এর মাঝে কোম্পানি তাদের নতুন প্ল্যান চুপিচুপি লঞ্চ করে দিয়েছে এই প্ল্যানের দাম 295 টাকা আর এর মধ্যে কলিং থেকে ডাটা সব কিছুর ভাল অফার পাওয়া যাচ্ছে।

আর এই প্ল্যানে এয়ারটেলের 299 টাকার প্রিপেড প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় আসবে। আর এবার যদি এই দামের বিষয়ে কথা বলি তবে এই কাছাকাছি দামের মধ্যে প্ল্যানের আপনি কোন প্ল্যান নেবেন, সাধারনত আপনি যে প্ল্যান ব্যাবহার করছেন তাই করতে থাকবেন। তবে এখানে তা হচ্ছেনা।

আইডিয়া তাদের প্ল্যানে কিছু পরিবর্তন করেছে আর এর বৈধতা করেছে 42দিনের। আর এছাড়া এই প্ল্যানে ক্লিং, ডাটা আর SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছে। আর এর মানে এই যে এই প্ল্যানে বাজারে এই দামের অন্য প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতায় থাকার জন্য আইডিয়া এর বৈধতার সময়সীমা বদলেছে।

এই প্ল্যানে আপনারা 5GB 2G/3G/4G ডাটা পুরো 42 দিনের জন্য পাচ্ছেন। আর এছাড়া এর সঙ্গে কলিংয়ের সুবিধাও আছে। আর এই কলিং সুবিধাতে কিছু ক্যাচ আপনারা দেখতে পারবেন।

আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 250 মিনিটের প্রতিদিনের লিমিট পাবেন আর এছাড়া এই প্ল্যানের সাপ্তাহিক লিমিট 1000 মিনিট। আর এবার যতক্ষণ লিমিট শেষ না হচ্ছে ইউজার্সরা সব ধরনের কল করতে পারবেন। আর এছাড়া এটি 42 দিনের জন্য বৈধ।

Digit.in
Logo
Digit.in
Logo