VODAFONE 39 টাকার প্রিপেড প্ল্যান বিষয়ে জানেন কি

Updated on 07-Nov-2019
HIGHLIGHTS

ভোডাফোনের 39 টাকার অল রাউন্ডার প্রিপেড প্ল্যান লঞ্চ করা হয়েছে

এই প্ল্যানে টকটাইম, ডাটা আর রেট কাটার বেনিফিট আছে

আসুন এই 35 টাকার প্ল্যানের বিষয়ে জানা যাক

বিগত বেশ কিছু সময় ধরে ভোডাফোন তাদের প্রিপেড প্ল্যান লঞ্চ করছে আর কোম্পানি এবার একটি 39 টাকার অল রাউন্ডার প্ল্যান নিয়ে এসেছে। আর এই প্ল্যানটি ছাড়া একটি 35 টাকার প্ল্যান আছে। আর এটি অল রাউন্ডার প্ল্যান হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এর সগে আলাদা আলাদা সার্কেলে এটি আলাদা অল রাউন্ডার প্ল্যান আনছে।

বাকি প্ল্যানে আছে 45 টাকা আর 69 টাকার অল রাউন্ডার প্ল্যান। আর এবার একটি নতুন 39 টাকার প্ল্যান এই সেকশানে আনা হয়েছে। আর এই প্ল্যানে কোম্পানি তাদের 35 টাকার অল রাউন্ডার প্ল্যান হিসাবে এনেছে।

এই 39 টাকার প্রিপেড প্ল্যানে আপনারা 100MB ডাটা পাবেন আর এর সঙ্গে এতে আপনারা রেট কাটার বেনিফিট পাবেন। আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানের বৈধতা 28 দিনের জন্য। আর বলা যেতে পারে যে কোম্পানি তাদের বেশ কিছু সার্কেলে এটি টেস্ট করছে। আর এর মানে আপনারা এই প্ল্যান টেস্ট করতে পারবেন।

39 টাকার অল রাউন্ডার প্ল্যানে আপনারা কি পাবেন

আমরা যদি 39 টাকার অল রাউন্ডার প্ল্যান দেখি তবে আপনাদের জানিয়ে রাখি যে আপনারা এই প্ল্যানটি আসলে 35 টাকার টকটাইমে পাবেন। আর এই প্যানে টকতাইম বেনিফিট 30 টাকার। আর বাকি 7 দিনের জন্য আপনাদের 9 টাকা দিতে হবে। আর এই বেনফিটের পরে আপনাদের এই প্ল্যানে 100MB ডাটা পাবেন আর এর সঙ্গে ভয়েস কল 2.5 পয়সা প্রতি সেকেন্ডে পাবেন।

আর আমরা যদি এই 35 টাকার প্ল্যান দেখি তেবে এতে আপনারা 26 টাকার টকটাইম পাবেন। আর এর সঙ্গে আপনারা 100MB ডাটা পাবেন। আর এর সঙ্গে আছে 2.5 প য়সা প্রতি সেকেন্ডের কল রেট। আর এই সময়ে প্ল্যানে আপনারা 28 দিনের বৈধতা পাবেন।

Connect On :