Airtel আবার নিয়ে হাজির Disney+ Hotstar সহ প্ল্যান, ফ্রি কলিং সহ মিলবে একগুচ্ছ ইন্টারনেট

Airtel আবার নিয়ে হাজির Disney+ Hotstar সহ প্ল্যান, ফ্রি কলিং সহ মিলবে একগুচ্ছ ইন্টারনেট
HIGHLIGHTS

Airtel 399 টাকা এবং 839 টাকার Airtel প্রিপেইড প্ল্যানে Hotstar সাবস্ক্রিপশনও অফার করছে

প্ল্যানে গ্রাহকদের 149 টাকা দামের Disney+ Hotstar-এর বিনামূল্যে 3-মাসের সাবস্ক্রিপশন দেওয়া হয়

এর আগে Disney+ Hotstar সহ প্ল্যান বন্ধ করার আগে কোম্পানির কাছে মাত্র দুটি প্ল্যান ছিল। যার মধ্যে রয়েছে 3,359 এবং 499 টাকার প্ল্যান

টেলিকম কোম্পানি এয়ারটেল (Airtel) নভেম্বর মাসে তার কিছু রিচার্জ প্ল্যান বন্ধ করে দিয়ে ছিল, যাতে Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন পাওয়া যেত। তবে কোম্পানি এখন তার গ্রাহকদের জন্য দুটি প্ল্যান নিয়ে হাজির হয়েছে। যার মধ্যে গ্রাহকরা ডিজনি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন, ফ্রি কলিং, ইন্টারনেট ডেটা এবং আরও অনেক সুবিধা পাবেন। বলে দি যে এর আগে Disney+ Hotstar সহ প্ল্যান বন্ধ করার আগে কোম্পানির কাছে মাত্র দুটি প্ল্যান ছিল। যার মধ্যে রয়েছে 3,359 এবং 499 টাকার প্ল্যান।

আপাতত, কোম্পানি 399 টাকা এবং 839 টাকার Airtel প্রিপেইড প্ল্যানে Hotstar সাবস্ক্রিপশনও অফার করছে। আসুন জেনে নেওয়া যাক এই দুটি নতুন প্ল্যান সম্পর্কে সমস্ত কিছু….

Airtel 399 টাকার প্ল্যান

যদি আমরা এয়ারটেলের 399 টাকার প্ল্যানের কথা বলি, তবে এটি Disney+ Hotstar এর সাথে আসা সবচেয়ে সস্তা দামের প্ল্যান। প্ল্যানে গ্রাহকদের 149 টাকা দামের Disney+ Hotstar-এর বিনামূল্যে 3-মাসের সাবস্ক্রিপশন দেওয়া হয়। এর সাথে 2.5GB ইন্টারনেট ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS সুবিধা পাওয়া যাচ্ছে। অন্যদিকে, প্ল্যানের ভ্যালিডিটির কথা বলতে গেলে, গ্রাহকদের এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে। এছাড়াও, Airtel Thanks App-এর সুবিধাগুলিও প্ল্যানে পাওয়া যাবে। যেখানে গ্রাহকরা উইঙ্ক মিউজিক, ফ্রি হ্যালো টিউন, FASTag ক্যাশব্যাক এবং অ্যাপোলো 24|7 সার্কেলের সুবিধা পাবেন।

Airtel

Airtel 839 টাকার প্ল্যান

এয়ারটেলের আরেকটি নতুন প্ল্যানে Disney+ Hotstar সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। কোম্পানি 839 টাকায় এই প্ল্যানটি চালু করেছে। এই প্ল্যানে গ্রাহকদের 3 মাসের জন্য Disney Plus Hotstar-এর সাবস্ক্রিপশন দেওয়া হয়। এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS দেওয়া হয়। বিশেষ বিষয় হল এই প্ল্যানটি অনেক লম্বা ভ্যালিডিটির সাথে আসে। যার মধ্যে ব্যবহারকারীরা 84 দিনের ভ্যালিডিটি পাবেন। এছাড়াও Airtel-এর অন্যান্য সুবিধা যেমন বিনামূল্যে Hello Tune, Wynk Music, Apollo 24|7 সার্কেল সাবস্ক্রিপশন এবং Airtel Xstream অ্যাপের 84 দিনের সাবস্ক্রিপশন এই প্ল্যানে পাওয়া যাচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo