আনলিমিটেড 5G Data সহ বিনামূল্যে মিলবে Amazon Prime এবং Disney+ Hotstar, Airtel এর নতুন প্ল্যানে মিলছে একগুচ্ছ সুবিধা

আনলিমিটেড 5G Data সহ বিনামূল্যে মিলবে Amazon Prime এবং Disney+ Hotstar, Airtel এর নতুন প্ল্যানে মিলছে একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

Airtel বাজারে আবারও তার নতুন 5G Plan লঞ্চ করেছে

Airtel এর কিছু নির্দিষ্ট প্রিপেইড প্ল্যানে Amazon Prime এবং Disney+ Hotstar এর বিনামূল্যে সাবস্ক্রিপশন মিলছে

Airtel 5G গ্রাহক হন এবং আনলিমিটেড কলিং সহ OTT সুবিধা চাইছেন, তবে এই প্ল্যান আপনার জন্য সেরা হতে পারে

Airtel কোম্পানি দেশে তার 5G পরিষেবা শুরু করে দিয়েছে এবং গ্রাহকদের বিনামূল্যে 5G পরিষেবাও অফার করছে। কোম্পানি চলতি বছরে ডিসেম্বর পর্যন্ত তার 5G সুবিধার বিস্তার করতে চলেছে। Airtel 5G এলাকায় গ্রাহকরা কোনো বাধা ছাড়াই হাই-স্পিড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

এয়ারটেল বাজারে আবারও তার নতুন 5G Plan লঞ্চ করেছে। Airtel এর কিছু নির্দিষ্ট প্রিপেইড প্ল্যানে কোম্পানি Amazon Prime এবং Disney+ Hotstar এর বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করছে, যেখানে গ্রাহকরা নিজের পছন্দের OTT কন্টেন্ট দেখতে পারবেন, তাও কোনো অতিরিক্ত খরচ ছাড়াই।

আপনি যদি Airtel 5G গ্রাহক হন এবং আনলিমিটেড  কলিং সহ OTT সুবিধা চাইছেন, তবে এই প্ল্যান আপনার জন্য সেরা হতে পারে। তবে আসুন জেনে নেওয়া যাক এয়ারটেল এর এই প্ল্যান সম্পর্কে…

Airtel new plan

Airtel 499 টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে গ্রাহকরা 28 দিনের মেয়াদ সহ আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। প্ল্যানে আনলিমিটেড 5G ইন্টারনেট ডেটা এবং প্রতিদিন 100 SMS সুবিধা দেওয়া হচ্ছে। গ্রাহকরা Disney+ Hotstar Mobile এর 3 মাসের সাবস্ক্রিপশন পাবেন, এক্সট্রিম অ্যাপ বেনিফিট, wynk music এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এই রিচার্জে যেই গ্রাহকরা এখনও পর্যন্ত 5G সুবিধা পায়েনি, তারা আনলিমিটেড 4G ডেটা সহ প্রতিদিন 3GB ডেটা পাবেন।

Airtel 699 টাকার প্ল্যান

এয়ারটেল এর 699 টাকার প্ল্যানে গ্রাহকদের 56 দিনের জন্য আনলিমিটেড 5G ডেটা, কলিং এবং রোজ 100 SMS সুবিধা দিচ্ছে। প্ল্যানে Amazon Prime এর 56 দিনের সাবস্ক্রিপশন, Xstream App এবং Wynk মিউজিক এর সুবিধা দেওয়া হচ্ছে। প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 3GB 4G ডেটা পাবেন।

Airtel 839 টাকার প্ল্যান

এয়ারটেল এর এই প্রিপেইড প্ল্যানে 84 দিনের মেয়াদ অফার করা হচ্ছে। এতে গ্রাহকরা আনলিমিটেড 5G ডেটা, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা পাবেন। এছাড়া থাকছে Disney+ Hotstar Mobile এর 3 মাসের সাবস্ক্রিপশন পাবেন, এক্সট্রিম অ্যাপ বেনিফিট, wynk music এর সাবস্ক্রিপশন। এই রিচার্জের সাথেও সেই গ্রাহকরা যারা এখনও পর্যন্ত 5G সুবিধা পায়েনি, তারা প্রতিদিন 2GB ডেটা আনলিমিটেড 4G ডেটা পাবেন।

Airtel Plan new

Airtel 999 টাকার প্ল্যান

84 দিনের মেয়াদ সহ এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড কলিং এবং আনলিমিটেড 5G ইন্টারনেট ডেটা অফার করা হয়। প্ল্যানে রোজ 100 SMS সুবিধাও থাকছে। গ্রাহকরা পুরো 84 দিনের মেয়াদে Amazon Prime  এর সাবস্ক্রিপশন, Xstream App এবং Wynk মিউজিক, রিওয়ার্ড মিনি সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন। একই ভাবে, যে শহরে এখনও পর্যন্ত 5G পরিষেবা পৌঁছায়নি, তারা 2.5GB প্রতিদিন হিসাবে আনলিমিটেড 4G ডেটা সুবিধা পাবেন।

Airtel 3359 টাকার প্ল্যান

এই প্ল্যানে কোম্পানি এক বছরের মেয়াদ দেওয়া হচ্ছে। এতে আনলিমিটেড 5G ডেটা, কলিং এবং 100 SMS রোজ পাবেন। এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের 1 বছরের Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন, Apollo 24X7 সুবিধা এবং Wynk সাবস্ক্রিপশন দেওয়া হবে। যদি আপনার এলাকায় 5G পরিষেবা এখনও আসেনি, তবে এই প্ল্যানে প্রতিদিনের হিসাবে 2.5GB ডেটা লিমিট সহ আনলিমিটেড 4G ডেটা পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo