MTNL একটি দারুন ব্রডব্যান্ড প্ল্যান এনেছে

MTNL একটি দারুন ব্রডব্যান্ড প্ল্যান এনেছে
HIGHLIGHTS

MTNL দিল্লি সার্কেলে একটি নতুন 1Gbps ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে

BSNL এখনও পর্যন্ত এই ধরনের কোন প্ল্যান আনেনি

নতুন 1Gbps ব্রডব্যান্ড প্ল্যানের দাম 2,990 টাকা আর 4,990 টাকা আর এটি এখন শুধু দিল্লি সার্কেলই আছে

MTNL দিল্লি সার্কেলে একটি নতুন 1Gbps ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে। BSNL এই ধরনের কোন প্ল্যান এখনও পর্যন্ত আনেনি আর এখানে MTNL BSNL য়ের থেকে এবার এগিয়ে গেল। নতুন 1Gbps ব্রডব্যান্ড প্ল্যানের দাম 2,990 টাকা আর 4,990 টাকা। আর এই ব্রডব্যান্ড প্ল্যানে FUP লিমিট যথাক্রমে 4TB আর 8TB ডাটার। আর MTNL আর BSNL সম্প্রতি জানিয়েছে যে খুব তাড়াতাড়ি এই দুই কোম্পানির গ্রাহকরা একই ধরনের পরিকল্পনা পাবেন। 1Gbps পরিকল্পনা জিও ফাইবার পরিকল্পনার সঙ্গে প্রতিযোগিতা করার জন্য।

প্রথমে নতুন MTNL 1GBPS ব্রডব্যান্ড প্ল্যানের দাম 2,900 টাকা আর MTNL সাইটে দেখা গেছে। আর এই প্ল্যানে এই সময়ের নতুন গ্রাহকদে রজন্য প্রথম মাসে 4TB মান্থলি ডাটা দেওয়া হবে। আর এই ছয় মাসের সীমা শেষ হলে এটি 3TB FUP  সিমার সঙ্গে আসবে। আর এই ব্রডব্যান্ড প্ল্যান ভারতের যে কোন নেটওয়ার্কে ফ্রিতে আনলিমিটেড ভয়েস কলিং দেবে আর FUP স্পিড লিমিড 5Mbps পর্যন্ত হবে।

আর দ্বিতীয় MTNL 1Gbps ব্রডব্যান্ড প্ল্যানের দাম 4,990 টাকা আর এটি বর্তমানে 8TB মান্থলি ডাটা FUP লিমিট দেবে। আর প্রতিমাসে এই লিমিট শেষ হলে নতুন MTNL প্ল্যান FUP মান্থলি 6TB ডাটার সবঙ্গে আসবে। আর এই প্ল্যান ভারতের যে কোন নেটওয়ার্কে ফ্রি ভয়েস কল দেবে আর FUP লিমিট স্পিড 5Mbps পর্যন্ত হবে। আর এই প্ল্যান টেলিকম টকের রিপোর্টে এসেছে।

আমরা যদি জিও ফাইবারের সঙ্গে এই প্ল্যান দেখি তবে সেখানে দুটি প্ল্যানে 1Gbps ব্রডব্যান্ড প্ল্যান আছে আর এদের দাম যথাক্রমে 3,999 টাকা আর 8,499 টাস্কা। দুটি প্ল্যান শুধু 2.5TB আর 5TB FUP মাবন্থলি ডাটা দেবে আর অন্য সুবিধা মানে ফ্রি ভয়েস কল, টিভি ভিডিও কলের সুবিধা, শুন্য গেমিং , হোম নেটওয়ার্ক, ডিভাইস সুরক্ষা, VR অভিজ্ঞতা আর অন্য প্রিমিয়াম প্ল্যান আছে।

Digit.in
Logo
Digit.in
Logo