লকডাউনে গ্রাহকদের জন্য় Jio নিয়ে এসছে কী কী প্ল্য়ান, জেনে নিন এখানে

Updated on 27-Apr-2020
HIGHLIGHTS

কোম্পানির তরফ থেকে গ্রাহকদের জন্য় নতুন ২৫১ টাকার রিচার্জ বাজারে পেশ করা হয়।

২৫১ টাকার রিচার্জে গ্রাহকরা পাবেন ৫১ দিনের ভ্য়ালিডিটি

প্ল্য়ানে প্রতিদিন ২ জিবি করে হাই স্পিড ডেটা পাবেন গ্রাহকেরা

মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio) লকডাউনে গৃহবন্দি গ্রাহকদের জন্য় নিয়ে এসছে ভ্যালিডিটি বাড়ানো থেকে রিচার্জের সুবিধা। কোম্পানির তরফ থেকে গ্রাহকদের জন্য় নতুন ২৫১ টাকার রিচার্জ বাজারে পেশ করা হয়।

আসুন জেনে নি কী কী পাবেন এই রিচার্জে :

২৫১ টাকার রিচার্জে গ্রাহকরা পাবেন ৫১ দিনে মোট ১০২ জিবি ডেটা। অর্থাৎ, এই প্ল্য়ানে প্রতিদিন ২ জিবি করে হাই স্পিড ডেটা পাবেন গ্রাহকেরা।

লকডাউনে মুকেশ অম্বানির সংস্থা JioPOS Lite নামে একটি অ্যাপ লঞ্চ করেছে। অ্যাপের ওয়ালেট রিচার্জ করে সেখান থেকে অন্য Jio নম্বরে রিচার্জ করলে প্রত্যেক ১০০ টাকা রিচার্জে ৪.১৬ শতাংশ হিসাবে কমিশন পাওয়া যাবে।

এছাড়া দেশের নির্দিষ্ট কিছু ব্যাঙ্কের ATM থেকে Jio নাম্বারে রিচার্জ করা যাবে। অনেকেই স্মার্টফোন ব্যবহার করেন না। লকডাউনে তাঁদের জন্যই এই ব্যবস্থা নিয়েছে Reliance Jio। 
গ্রাহকদের জন্য় কোম্পানি এইচডিএফসি ব্যাঙ্ক, ডিবিসি ব্যাঙ্ক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্ক, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, আইসিআইসিআই ব্যাঙ্ক, আইডিবিআই ব্যাঙ্ক, আইডিএফসি ব্যাঙ্ক, এইচডিএফসি ব্যাঙ্ক ইত্যাদি ব্যাঙ্কের সাথে চুক্তি করে। গ্রাহকরা এই ব্যাঙ্ক এর ATM-এ পেতে পারেন এই সুবিধা।

গ্রাহকদের সুবিধার কথা ভেবে এবারেও জিওর তরফে প্রিপেড পরিষেবার মেয়াদ বাড়ানো হয়েছে ৩ মে পর্যন্ত। সংস্থার তরফে এও জানানো হয়েছে গ্রাহকদের প্ল্যানের মেয়াদ শেষ হলেও ইনকামিং কলের ক্ষেত্রে কোন অসুবিধা হবে না।

Connect On :