রিলায়েন্স জিও’র দুর্দান্ত অফার, দিচ্ছে ১১ টাকায় ডাবল ডেটা ও কলিং সুবিধা

Updated on 05-May-2020
HIGHLIGHTS

এই ডেটা প্যাক শুরু হয়েছে ১১ টাকা থেকে

Jio চারটি সস্তার ডেটা প্ল্য়ানের কথা ঘোষনা করে

২১ টাকার প্ল্যানে জিও ২ জিবি ডেটার

দেশ জুড়ে করোনায় ওয়ার্ক ফ্রম হোম চলছে। কর্মীদের অফিসে আসতে বারন। বাড়ি থেকে কাজ করার নির্দেশ। কিন্তু এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি দরকার ইন্টারনেট ডেটা। তাই এই পরিস্থিতিতে গ্রাহকদের বাড়তি সুবিধা দিতে রিলায়েন্স জিও (Reliance Jio) তাদের গ্রাহকদের প্রিপেড প্ল্যানে বিভিন্ন ধরণের প্ল্যান অফার করে।

Jio কোম্পানি এই সময় চারটি সস্তার ডেটা প্ল্য়ানের কথা ঘোষনা করে। এই প্ল্য়ানে আপনি কলিং ও ডেটা সুবিধা পাবেন, আবার কোনো প্ল্য়ানে কেবল ডেটা সুবিধা পাবেন।

রিলায়েন্স জিও এই ডেটা প্যাকে দ্বিগুন ডেটা সুবিধা দিতে শুরু করেছে। শুধু তাই নয়, এখন এখানে কলিং সুবিধাও পাওয়া যাবে। এই ডেটা প্যাক শুরু হয়েছে ১১ টাকা থেকে। এই প্ল্যানগুলির বৈধতা বর্তমান প্ল্যানের বৈধতার সমান। 

তাহলে আসুন এই Reliance Jio-র ডেটা প্যাকগুলি সম্পর্কে জেনে নিই।

Jio 11 টাকার ডেটা প্যাক :

রিলায়েন্স জিও ১১ টাকার প্ল্যানে ৮০০ এমবি ডেটা অফার করছে। এরসাথে ৭৫ মিনিট কলের জন্য পাওয়া যায়। এর আগে প্ল্যানে ৪০০ এমবি ডেটা পাওয়া যেত।

Jio 21 টাকার ডেটা প্যাক :

২১ টাকার প্ল্যানে জিও ২ জিবি ডেটার সাথে ২০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য অফার দিচ্ছে। আগে এখানে কেবল ১ জিবি ডেটা পাওয়া যেত।

Jio 51 টাকার ডেটা প্যাক :

গ্রাহকরা ৫১ টাকার প্ল্যানে পাবে ৬জিবি ডেটার সাথে ৫০০ জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট।

Jio 101 টাকার ডেটা প্যাক :

এই ১০১ টাকার প্ল্যানে ১২ জিবি ডেটা ও ১,০০০ নন জিও মিনিট অফার করা হচ্ছে। ১০১ টাকার প্ল্যানে আগে ৬ জিবি ডেটা দেওয়া হত।

Jio ২৫১ টাকার ডেটা প্যাক :

এটি কোম্পানির সবচেয়ে বড়ো ডেটা ভাউচার প্যাক। যেখানে গ্রাহকদের রোজ ২ জিবি ডেটা দেওয়া হতো। এখনও এখানে একই সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা ৫১ দিন। এই প্ল্যানে কোনো কলের সুবিধা পাওয়া যাবেনা। কোম্পানি অন্যান্য ডেটা ভাউচার প্যাকগুলিতে বদল আনলেও ২৫১ টাকার প্ল্যানে কোনো বদল আনেনি।

Connect On :