Jio Phone Mansson Hungama Offer: আপনারা কী এই এই দরকারি বিষয় গুলি জানেন

Jio Phone Mansson Hungama Offer: আপনারা কী এই এই দরকারি বিষয় গুলি জানেন
HIGHLIGHTS

আপনারা যদি JiPhone য়ের JioPhone Mansoon Hungama Offer য়ের সুবিধা নিতে চান তবে তার আগে এই বিষয়ে ডিটেলে জেনে নিন

কিছু বৈশিষ্ট্য

  • Jio Phone 1 মাত্র 501 টাকায় কিনুন।
  • জিও ফোনের মনসুন অফার আসলে কী?
  • কি করে কোথা থেকে জিওফোন কিনবেন

জিওফোনের সঙ্গে দুটি প্ল্যানের মধ্যে যে কোন একটি বাছুন

নিজেদের জিওফোনের কারনে রিলায়েন্স জিও ভারতের বাজারে একটি প্রধান ফিচার ফোনের কোম্পানি হিসাবে উঠে এসেছে। আর এও বলা যায় যে এই ক্ষেত্রে কোম্পানি সবার আগে। আপনারা জানেন যে গত বছর রিলায়েন্স জিও তাদের জিও ফোন লঞ্চ নিজেদের ইউজার্সদের ফ্রিতে দিয়েছিল তবে এর জন্য সিকিউরিটি ডিপোজিট হিসাবে 1,500 টাকা দিতে হয়েছে। আর যা একটি নির্দিষ্ট সময়ের পরে এই টাকা ইউজার্স ফেরত পেয়েছে। আর এছাড়া কোম্পানি এই বছর জুলাই মাসে তাদের এই ফোনের নতুন জেনারেশানের ফোন JioPhone 2 কোয়ার্টি কি বোর্ডের সঙ্গে লঞ্চ করেছে আর এই ফোনের দাম 2,999 টাকা।

আর আমরা জানি যে এই ফোনের একটি বড় অঙ্ক বিক্রি হয়েছে তবে এর পড়ে এই সেল আরও বাড়ানোর জন্য জিও একটি বড় পদক্ষেপ হিসাবে JioPhone Mansoon Hungama Offer য়ের কথা ঘোষনা করেছে। আর এর পড়ে আপনারা JioPhone 2 মাত্র 501 টাকায় কিনতে পারবেন। তবে এর বদলে আপনাদের নিজেদের পুরনো ফোন এক্সচেঞ্জ করতে হবে। আর আপনারা এরকম করলে জিওফোন মাত্র 501 টাকা দামে কিনতে পারবেন, আর এর মানে এই যে আপনারা টানা 6 মাসের জন্য এক্সট্রা 594 টাকা মান্থলি রিচার্জ করতে পারবে। আর এর পড়ে আপনারা 10,95 টাকা পাবেন আর পড়ে আপনারা 6 মাসের জন্য ফ্রি ট্যারিফ সাবস্ক্রিবশান পাবেন। আর আসুন এবার দেখা যাক যে এই মনসুন অফারে কি কি আছে।

জিওফোন মনসুন অফার কতদিন পর্যন্ত বৈধ

আপনাদের বলে রাখি যে জিওফোন মনসুন হাঙ্গামা অফার 20 জুলাই 2018 সালে নিয়ে আসা হয়েছিল। আর এছাড়া এখনও পর্যন্ত এই অফার শেষ হওয়ার কোন সময়সীমা দেওয়া হয়নি। আর এও বলা হতে পারে যে কোম্পানির তরফে এই অফারের এক্সপায়ারি বিষয়ে কিছু বলা হয়নি। আর এর মানে এই যে আপনারা এই প্ল্যানটি এক্সপায়ার ঘোষনা করার আগে পর্যন্ত এটি ব্যাবহার করতে পারবেন।

মাত্র 501 টাকায় JioPhone আপনার হবে

2018 সালের জুলাই মাসে এই মনসুন হাঙ্গামা অফার এসেছিল আর এই অফারে আপনারা জিওফোন মাত্র 501 টাকায় কিনতে পারবেন। আর ইউজার্সরদের এর জন্য নিজেদের পুরনো জিওফোন এক্সচেঞ্জ করতে হবে। আর যারা তা জানেন না তাদের বলে রাখি যে 1,500 টাকা দামে এই ফোনটি কেনা যেতে পারে তবে এটি একটি সিকিউরিটি ডিপোজিট হিসাবে নেওয়া হবে আর এর মানে এই দাম আপনারা তিন বছরের মধ্যে ফোনটি  ব্যাবহার করে ফোন ফেরত দিলে টাকাও আপনারা ফেরত পাবেন।

JioPhone 2 না JioPhone 1 য়ের দাম

JioPhone 2 নিয়ে একটি কনফিউজান পাওয়া যাচ্ছে যে মনে হচ্ছে যে আপনারা 501 টাকায় সেকেন্ড জেনারেশানের জিওফোন কিনতে পারবেন। কিন্তু আসলে তা না এই দামে আপনারা প্রথম জেনারেশানের জিওফোনই কিনতে পারবেন। আর এছাড়া আপনারা যদি JioPhone 2 য়ের বিষয়ে জানতে চান তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটি ফ্যাশ সেলে 2,999 টাকায় কেনা আজবে। আর এর দাম প্রথম জেনারেশানের জিওফোনের থেকে দ্বিগুন বেশি।

এবার JioPhone হোয়াটসঅ্যাপ, ফেসবুক আর অইউটিউবের সাপোর্ট পাওয়া যাচ্ছে

আগে এরম না থাকলে মনসুন অফার নিয়ে আসার সঙ্গে সঙ্গে জিও জানিয়েছে যে এবার জিওফোনে হোয়াটসঅ্যাপ, ফেসবুক আর ইউটিউবের সাপোর্ট পাওয়া জাচ্ছে।আ র এর মানে এই যে এবার JioPhone আর JioPhone 2 তে আপনারা এই অ্যাপ গুলির সাপোর্ট পাবেন।

JioPhone য়ের জন্য ট্যারিফ প্ল্যান

আপনারা যদি জিওফোন নিয়ে থাকেন তবে আপনারা 49 ত্রাকা আর 153 টাকার প্ল্যানের মধ্যে যে কোন একটি প্ল্যান নিতে পারবেন। আর আমরা যদি 49 টাকার প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা 1GB ডাটা আর 28 দিনের বৈধতা পাবেন আর সঙ্গে আনলিমিটেড কলের সুবিধাও আছে। আর এছাড়া আমরা যদি 153 টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে এই প্ল্যানে আপ নারা 1.5GB ডাটা পাবেন আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 100 টি SMS ও পাওয়া যাবে, আর এটিও 28 দিনের জন্য বৈধ। আর আমরা আপনাদের আগেই বলেছি যে জিও মনসুন অফারের সুবিধার জন্য আপনাদের জিওফোনে 1,095 টাকার রিচার্জ করতে হবে। আর এর সঙ্গে আপনারা কোম্পানির তর ফে 6 মাসের ফ্রি সাবস্ক্রিপশান পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo