Jio’র নতুন কামাল..!! অর্দ্ধেক দামে দিচ্ছে JioFi

Jio’র নতুন কামাল..!! অর্দ্ধেক দামে দিচ্ছে JioFi
HIGHLIGHTS

এই অফারটি পাওয়ার জন্য Jio একটি শর্ত রেখেছে. আসলে এই ক্যাশব্যাক অফারের সুবিধা ইউজাররা তখনই পাবেন যখন, তারা তাদের পুরানো ডোঙ্গালের সঙ্গে JioFi ডিভাইস এক্সচেঞ্জ করবে.

ভারতীয় টেলিকম বাজারে Jio’র প্রবেশের পর থেকেই হুলুস্থুলু পরে আছে. অন্য টেলিকম কোম্পানি গুলি জিওর সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকার জন্য হিমশিম খেয়ে চলেছে. যদিও তারাও প্রায়ই বিভিন্ন অফার নিয়ে আসছে. তবে জিওর অফার গুলি এতই ভাল যে এখনও অব্দি অন্যান্য টেলিকম কোম্পানি গুলিকে জিওর সঙ্গে প্রতিযোগিতায় টিকতে যথেস্ট বেগ পেতে হচ্ছে. তবে বেশ কিছু সময় ধরেই কোম্পানি তাদের ইউজার্সদের জন্য অনেক নতুন প্ল্যান নিয়ে এসেছে. কিন্তু এবার Jio বাজারে একটি চমকে দেওয়ার মতন অফার নিয়ে এসছে.

আসলে এবার Jio নিজেদের JioFo ডিভাইসের ওপর 100% ক্যাশব্যাক অফার দিচ্ছে. এছাড়া কোম্পানি নিজেদের ইউজার্সদের Rs.1005’র 4G ডাটাও ফ্রিতে দিচ্ছে. এবার একবার এই অফারট ভাল করে দেখে নেওয়া যাক, এটি মাত্র Rs.1000 দিয়ে JioFo ইউজার্সদের দেওয়া হবে. কিন্তু এই অফারটি পাওয়ার জন্য Jio কিছু শর্তও রেখেছে. আসলে এই ক্যাশব্যাক অফারের সুবিধা ইউজার্সরা তখনই পাবে যখন তারা তাদের পুরনো ডোঙ্গাল দিয়ে JioFi ডিভাইসটি এক্সচেঞ্জ করবে.

আরো দেখুন: Xiaomi Redmi 4 স্মার্টফোন তাড়াতাড়ি ভারতে আসতে পারে

আপনিও যদি এই অফারটির সুযোগ পেতে চান তবে আপনাকে আপনার পুরানো ডোঙ্গালকে এই নতুন JioFi ডিভাইসের সঙ্গে এক্সচেঞ্জ করতে হবে. নতুন রিলায়েন্স JioFi ডিভাইসের এইমুহুর্তে দাম Rs.2000 আর পুরানো ডোঙ্গালের ওপর ইউজার্সরা Rs.1000 এর এক্সচেঞ্জ পাচ্ছে. অর্থাত মাত্র Rs.1000 দিয়ে Jio JioFi ডিভাইস ইউজার্সরা পাবেন.

এর সঙ্গে Jio এই ডিভাইসটি নিলে ইউজার্সদের ফ্রি 4G ডাটাও দিচ্ছে. এই ডাটা পেতে গেলে ইউজার্সদের Jio’র নতুন সিম নিতে হবে আর তাতে রিচার্জ করতে হবে. ফ্রি 4G ডাটার সুবিধা ইউজার্সরা 31 মার্চ 2018 অবচি পাবে. Rs.149 বা তার বেশি দামের রিচার্জ করলে ইউজাররা প্রতিবার 5GB 4G ডাটা পাবে. এই অফারে ইউজাররা 5টি রিচার্জ করাতে পারবেন. 5GB ডাটার দাম Rs.201. অর্থাত Rs.1005 মূল্যের ডাটা. মোট 25GB ডাটা পাওয়া যাবে.

আরো দেখুন: NASA’র James Webb Space Telescope 2018 সালে বিশ্ব ব্রহ্মাণ্ডের সব রহস্য উন্মোচন করবে!!

আরো দেখুন: Vodafone এবার তাদের গ্রাহকদের দিচ্ছে 36GB 4G ডাটা

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo