আর বেশি দিন নেই এমাসে শেষ হবে জিওর অতিরিক্ত ডাটার অফার

Updated on 04-Jul-2017
HIGHLIGHTS

কবে আপনার অফার শেষ হবে তা জান্র জন্য MyJio অ্যাপ্লিকেশনে গিয়ে MyPlan অপশন থেকেই রিচার্জের খুঁটিনাটি দেখে নিতে পারবেন

জিও গ্রাহকরা সেই কবে রিচার্জ করিয়েছিলেন হয়ত ভুলেই গেছেন, কিন্তু পেয়ে চলেছেন জিওর আনলিমিটেড ডাটা আর কলের সুযোগ। কিন্তু সেই দিন হয়ত এবার শেষ হল। জিও যে সামার সারপ্রাইজ অফার নিয়ে এসেছিল তা এমাসেই শেষ হতে চলেছে।

আপনাদের মনে করিয়েদি যে জিও তাদের সব পরিষেবা ফ্রিতে দেওয়া বন্ধ করার পরে একটু নতুন অফার নিয়ে এসেছিল। যার নাম দেওয়া হয়েছিল জিও সামার সারপ্রাইজ অফার। তবে ট্রাই এর নির্দেশে এই অফারটি বন্ধ করে দেয় জিও। তবে ট্রাইয়ের নির্দেশের আগেই যারা এই অফারের আওতায় এসেছিলেন তারা এতদিন এই অফারের সম্পূর্ণ সুযোগ নিতে পেরেছেন। কিন্তু এবার সেই সময়ও শেষের পথে।

সামার সারপ্রাইজ অফার বন্ধের পরে জিও নিয়ে আসে ধন ধনা ধন অফারটি। তাতে ৩০৯ টাকায় ৮৪ দিনে, ৮৪ জিবি ডেটা পাওয়া যাচ্ছিল।

যেসমস্ত গ্রাহকরা সামার সারপ্রাইজ অফারটি নিয়েছিলেন তাদের ফ্রিতে পরিষেবা পাওয়ার দিন শেষ হয়ে এল। যদি এপ্রিল মাসে প্রাইম মেম্বার হওয়ার পর ৩০৩ টাকার রিচার্জ করে থাকেন, সেক্ষেত্রে মেয়াদ শেষ হচ্ছে ২০ জুলাই। তবে তার আগে রিচার্জ করে থাকলে শীঘ্রই শেষ হবে মেয়াদ। এরপর আপনার সিমটি অ্যাকটিভ রাখতে প্রতি মাসে ৩০৯ টাকার রিচার্জ করতে হবে। সেই রিচার্জে ২৮ দিনের জন্য দৈনিক ১ জিবি পরিষেবা মিলবে। যাঁরা ‘ধন ধনা ধন অফার’ নিয়েছিলেন, তাঁরাও আর ৮৪ দিনের মেয়াদের কোনও পরিষেবা পাবেন না। অর্থাৎ সকলের জন্যই একই অফার চালু থাকবে।

এবার জেনে নিন, কীভাবে দেখবেন বর্তমান প্ল্যানটি কবে শেষ হচ্ছে? এর জন্য MyJio অ্যাপ্লিকেশনে গিয়ে MyPlan অপশন থেকেই রিচার্জের খুঁটিনাটি দেখে নিতে পারবেন। জিও ‘ধন ধনা ধন অফার’ গ্রাহকরা দেখে নিন তাঁদের ৮৪ দিনের মেয়াদ শেষ হয়ে গিয়েছে নাকি শীঘ্রই শেষ হতে চলেছে। MyJio অ্যাপে রিচার্জের প্ল্যানস অপশনে গিয়ে দেখে নিন কোন তারিখে রিচার্জ করেছিলেন। তাহলেই বুঝে যাবেন কবে নতুন করে রিচার্জ করতে হবে। তবে কে বলতে পারে, রিলায়েন্স মালিক হয়তো স্বাধীনতা দিবস উপলক্ষে নতুন চমক দিতেই পারেন!

সোর্সঃ 

Connect On :