Jio vs Airtel vs Vi: প্রতিদিন 1GB ডেটা সহ কার প্ল্যান সস্তা, জানুন ভ্যালিডিটি থেকে সুবিধা পর্যন্ত

Jio vs Airtel vs Vi: প্রতিদিন 1GB ডেটা সহ কার প্ল্যান সস্তা, জানুন ভ্যালিডিটি থেকে সুবিধা পর্যন্ত
HIGHLIGHTS

Jio, Vodafone Idea এবং Airtel-এর প্রতিদিন 1GB ডেটা সহ প্ল্যান

Jio, Airtel এবং Vodafone Idea এই মাসের শুরুতে তাদের প্রিপেইড প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে

Jio-র কাছে 149 টাকার একটি প্ল্যান রয়েছে যাতে প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যায়

Jio, Airtel এবং Vodafone Idea তিনটি প্রাইভেট কোম্পানি এই মাসের শুরুতে তাদের প্রিপেইড প্ল্যানগুলি দামি করে দিয়েছে। সব বেসরকারি টেলিকম কোম্পানির প্ল্যান প্রায় 25 শতাংশ দামি হয়েছে। আজ এই মাস এবং বছরের 2021 সালের শেষ দিন। আসুন জেনে নিই, Jio, Vodafone Idea এবং Airtel-এর প্রতিদিন 1GB ডেটা সহ প্ল্যান সম্পর্কে। কার প্ল্যান সবচেয়ে সস্তা।

Jio-র প্রতিদিন 1 জিবি ডেটা প্ল্যান

Jio-র কাছে 149 টাকার একটি প্ল্যান রয়েছে যাতে প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি 20 দিন। এতে আপনি প্রতিদিন 100 মেসেজও পাবেন। এতে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও রয়েছে। Jio-র 179 টাকার প্ল্যানও রয়েছে যা 24 দিনের জন্য বৈধ। এতে আপনি প্রতিদিন 100 SMS সহ 1 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং পাবেন।

Airtel-এর প্রতিদিন 1 জিবি ডেটা প্ল্যান

Airtel-এর 209 টাকার একটি প্রিপেইড প্ল্যান রয়েছে যার মধ্যে 21 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 1 জিবি ডেটা এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যাবে। এই প্ল্যানে প্রতিদিন 100 SMS এর সুবিধাও রয়েছে। প্রতিদিন 1 জিবি ডেটা সহ এয়ারটেলের দ্বিতীয় প্ল্যানটি 239 টাকার, যাতে গ্রাহকরা 24 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এতে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও রয়েছে। এই দুটি প্ল্যানেই আপনি এক মাসের জন্য Amazon Prime Video-এর মোবাইল এডিশনের সাবস্ক্রিপশন পাবেন।

Vodafone Idea-র প্রতিদিন 1 জিবি ডেটা প্ল্যান

Vodafone Idea বা Vi-এর 199 টাকার একটি প্ল্যান রয়েছে যাতে 18 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যায়। এর সাথে আনলিমিটেড কলিংও পাওয়া যাচ্ছে। প্রতিদিন 1 জিবি ডেটা সহ দ্বিতীয় প্ল্যানটি 219 টাকা। এছাড়াও প্রতিদিন 100 SMS বিনামূল্যে কল করার সুবিধা পাওয়া যায়। কোম্পানির 239 টাকার একটি প্ল্যানও রয়েছে যাতে 24 দিনের ভ্যালিডিটি পাওয়া যায় এবং প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যায়। এতে প্রতিদিন বিনামূল্যে কলিং এবং 100টি SMS দেওয়া হয়।

Digit.in
Logo
Digit.in
Logo