Jio Vs BSNL Annual Plan: এক বছরের ভ্যালিডিটি সহ কার রিচার্জ প্ল্যান সস্তা, দেখে নিন তুলনা

Updated on 07-Oct-2024
HIGHLIGHTS

এই খবরে আমরা Jio Vs BSNL এর বার্ষিক প্ল্যানের তুলনা করে জানাবো যে কার রিচার্জ বেশি সস্তা

জিওর রিচার্জ প্ল্যানের দাম বাড়তেই গ্রাহকরা সরকারী টেলিকম কোম্পানি বিএসএনএল এর দিকে চলতে শুরু করে

ভারত সঞ্চার নিগম লিমিটেড তার সস্তা দামের রিচার্জে গ্রাহকদের একগুচ্ছ সুবিধা অফার করছে

Jio Vs BSNL Annual Plan: মুকেশ অম্বানি জিও বাজারে বেশ জনপ্রিয়। কোম্পানি তার গ্রাহকদের সস্তা দামে একগুচ্ছ সুবিধা অফার করে। প্রতিটি বাজেটে গ্রাহকদের চাহিদা অনুযায়ী কোম্পানি রিচার্জ প্ল্যান অফার করে। সম্প্রতি কোম্পানি তার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে।

পাশাপাশি, জিওর রিচার্জ প্ল্যানের দাম বাড়তেই গ্রাহকরা সরকারী টেলিকম কোম্পানি বিএসএনএল এর দিকে চলতে শুরু করে। ভারত সঞ্চার নিগম লিমিটেড তার সস্তা দামের রিচার্জে গ্রাহকদের একগুচ্ছ সুবিধা অফার করছে। জিওর তুলনায় বিএসএনএল এর রিচার্জ প্ল্যান অনেকটা সস্তা।

আরও পড়ুন: 32MP সেলফি ক্যামেরা এবং 8GB RAM সহ Vivo আনছে 5G স্মার্টফোন, লঞ্চের আগে দাম ফাঁস

এই খবরে আমরা জিও এবং বিএসএনএল এর বার্ষিক প্ল্যানের তুলনা করে জানাবো যে কার রিচার্জ বেশি সস্তা। আসুন জেনে নেওয়া যাক।

বিএসএনএল এর বার্ষিক প্ল্যানের দাম কত

সরকারী টেলিকম কোম্পানি বিএসএনএল তার 365 দিনের ভ্যালিডিটি সহ রিচার্জ প্ল্যানটি মাত্র 1999 টাকায় অফার করছে। কোম্পানি এতে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দিচ্ছে। এছাড়া গ্রাহকরা এতে 600GB হাই-স্পিড ডেটা পাবেন। গ্রাহকরা 365 দিন পর্যন্ত প্রতিদিন 100 SMS করতে পারবেন। কোম্পানি এতে Hardy Games+Challenger Arena Games+Gameon Astrotell+Gameium+Lystn Podocast+Zing Music +BSNL Tunes for 365 days + WOW Entertainment এর সুবিধা অফার করছে। এই সময় কোম্পানি একটি বিশেষ অফার দিচ্ছে। গ্রাহকরা যদি 1 অক্টোবর থেকে 24 অক্টোবর এর মধ্যে রিচার্জ করালে 24 জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে।

জিওর এর বার্ষিক প্ল্যানের দাম কত

365 দিনের জন্য জিওর বার্ষিক প্ল্যানের দাম 3599 টাকা। জিওর এই প্ল্যানে গ্রাহকরা 365 দিনের ভ্যালিডিটি পাবেন। এতে পুরো ভ্যালিডিটিতে প্রতিদিন 2.5 জিবি ডেটা দেওয়া হবে। এছাড়া থাকছে আনলিমিটেড কলিং সুবিধা এবং 100 SMS প্রতিদিন ফ্রি। পুরো 365 দিনের জন্য গ্রাহকরা মোট 912.5 জিবি পাবেন। কোম্পানি এতে আনলিমিটেড 5 ডেটা সুবিধা দিচ্ছে।

Jio Vs BSNL কার বার্ষিক প্ল্যান সস্তা?

জিওর তুলনায় বিএসএনএল কোম্পানি অনেক সস্তা বার্ষিক প্ল্যান অফার করছে। প্রায় 1500 টাকা বেশি খরচে জিও রিচার্জ প্ল্যান পাওয়া যাবে। তবে বলে দি যে বিএসএনএল এখন 4G পরিষেবা সারা দেশে শুরু করতে পারেন। পাশাপাশি, জিও গ্রাহকরা গত বছর থেকে 5G পরিষেবা পাওয়া শুরুও হয়ে গেছে।

আরও পড়ুন: লঞ্চের আগে প্রকাশ হল OnePlus 13 5G ফোনের স্পেক্স, 24GB RAM এবং 6000mAh ব্যাটারি সহ আর কী থাকবে জানুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :