Jio-Airtel-Vodafone: 200 টাকার কমে একগুচ্ছ ইন্টারনেট এবং আনলিমিটেড কলিং ফ্রি

Jio-Airtel-Vodafone: 200 টাকার কমে একগুচ্ছ ইন্টারনেট এবং আনলিমিটেড কলিং ফ্রি
HIGHLIGHTS

রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য কিছু না কিছু অফার আনতেই থাকে

দেখে নিন কোন টেলিকম সংস্থা 200 টাকার মধ্যে সেরা অফার দিচ্ছে

কম খরচে ডেটা থেকে আনলিমিটেড কল - কার প্ল্যান সেরা দেখে নিন

Reliance Jio, Airtel এবং Vodafone Idea – তাদের গ্রাহকদের জন্য নিত্য নতুন প্ল্যান আনতেই থাকে। কম দামে দারুন সব অফার দেয় ভারতের এই তিনটি টেলিকম সংস্থাই। একেই পরের মাসে পুজো, বেশি খরচ হবেই, শপিং থেকে গিফট কিংবা খাওয়া দাওয়া খরচ লেগেই থাকবে। তাই এই সময় যদি খরচ বাঁচানো যায় মন্দ হয় না। কী বলেন? তাই দেখে নিন এই তিনটি টেলিকম সংস্থার 200 টাকার কমে প্রিপেইড প্ল্যানগুলো কী কী যা আপনার পকেটের উপর তেমন চাপ ফেলবে না।

Jio এর 200 টাকার কমে প্রিপেইড প্ল্যান

149 টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করলে পাবেন 1GB ডেটা সহ রোজ 100 টি করে মেসেজ পাঠানোর সুযোগ এবং আনলিমিটেড ভয়েস কল। এই প্ল্যানের বৈধতা হল 20 দিনের।
179 টাকার প্ল্যান: এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা পাবেন 1GB ডেটা 24 দিনের জন্য, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং রোজ 100টা করে মেসেজ।
209 টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করলে পাবেন 1GB ডেটা সহ রোজ 100 টি করে মেসেজ পাঠানোর সুযোগ এবং আনলিমিটেড ভয়েস কল। এই প্ল্যানের বৈধতা হল 28 দিনের।

Jio vs Airtel Vs Vodafone prepaid plan under rs 200

Airtel এর 200 টাকার কমে প্রিপেইড প্ল্যানের তালিকা

155 টাকার প্ল্যান: এই প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা পাবেন 1 GB ডেটা 24 দিনের জন্য, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং মোট 300টা মেসেজ পাঠানোর সুযোগ, সঙ্গে পাবেন হেলোটিউন্স ব্যবহার করার সুবিধা। এবং সঙ্গে Wink Music এর ফ্রি সাবস্ক্রিপশন।
179 টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করলে পাবেন 2GB ডেটা সহ মোট 300 টি মেসেজ পাঠানোর সুযোগ এবং আনলিমিটেড ভয়েস কল। এই প্ল্যানের বৈধতা হল 24দিনের। সঙ্গে পাবেন Wink Music এর ফ্রি সাবস্ক্রিপশন এবং হেলোটিউন্সের সুবিধা।
209 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড কলিং সহ রোজ 1 GB করে ডেটা এবং 100 টা করে মেসেজ রোজ। এছাড়াও পাবেন ফ্রি হেলোটিউন্স এর সুবিধা এবং Wink Music এর ফ্রি সাবস্ক্রিপশন। এই প্ল্যানের বৈধতা 21 দিন।
239 টাকার প্ল্যান: এই প্ল্যানে গ্রাহক পাবেন রোজ 1.5 GB ডেটা সহ আনলিমিটেড কলিং, 100 টা করে মেসেজ রোজ এবং সঙ্গে Wink Music এর ফ্রি সাবস্ক্রিপশন এবং হেলোটিউন্সের সুবিধা। 28 দিনের জন্য এই প্ল্যান বৈধ।

Vi এর 200 টাকার কমে প্রিপেইড প্ল্যানের তালিকা

179 টাকার প্ল্যান: গ্রাহকরা এই প্ল্যানে পাবেন আনলিমিটেড কলিং সহ মোট 300টি মেসেজ এবং 2 GB ডেটা। এছাড়া গ্রাহকরা পাবেন Vi movies and Tv এর ফ্রি সাবস্ক্রিপশন। এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।
195 টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা এক মাস যেখানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড কলিং সহ 300টি মেসেজ এবং 2GB ডেটা। এই প্ল্যানে গ্রাহকরা Vi movies and Tv এর ফ্রি সাবস্ক্রিপশন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo