Jio vs Airtel vs Vodafone Idea: এক বছরের ভ্যালিডিটি সহ সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান কার? জেনে নিন

Jio vs Airtel vs Vodafone Idea: এক বছরের ভ্যালিডিটি সহ সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান কার? জেনে নিন
HIGHLIGHTS

Jio, Airtel এবং Vodafone Idea (Vi) তার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে নতুন প্রিপেইড চালু করেছ

তিনটি কোম্পানি তার প্ল্যানের দাম 20 থেকে 27 শতাংশ পর্যন্ত বাড়িয়েছ

আসুন জেনে নেওয়া যাক জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার বার্ষিক প্ল্যান কিনতে কত টাকা খরচ করতে হবে

Jio vs Airtel vs Vodafone Idea Annual Plan: জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া (Vi) তার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে নতুন প্রিপেইড চালু করেছ। এই সমস্ত টেলিকম কোম্পানিরা এই মাসের শুরুতে তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। তিনটি কোম্পানি তার প্ল্যানের দাম 20 থেকে 27 শতাংশ পর্যন্ত বাড়িয়েছ।

আপনি যদি এই টেলিকম কোম্পানির সিম ব্যবহার করেন, তবে আপনাকে মাসিক এবং বার্ষিক প্ল্যানের জন্য বেশি টাকা খরচ করতে হবে। টেলিকম অপারেটার তরফে কলিং এবং ডেটা প্ল্যানেও বদল করেছে। আসুন জেনে নেওয়া যাক জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার বার্ষিক প্ল্যান কিনতে কত টাকা খরচ করতে হবে।

আরও পড়ুন: Oppo Reno 12 এবং Reno 12 Pro ভারতে লঞ্চ, AI ফিচার, 50MP ক্যামেরা এবং 12GB RAM সহ ফোনের দাম কত

Jio এর বার্ষিক রিচার্জ প্ল্যান

Jio Plans
আপনি 1899 টাকায় কিনতে পারবেন জিও এর সস্তা রিচার্জ প্ল্যান

জিওর পোর্টফলিওতে একাধিক বার্ষিক রিচার্জ প্ল্যান রয়েছে। এখানে আমরা 3599 টাকার প্ল্যানের কথা বলবো। গ্রাহকরা এতে 365 দিনের আনলিমিটেড কলিং পাবেন, প্রতিদিন 2.5 জিবি ডেটা এবং প্রতিদিন 100 এসএমএস মতো সুবিধা পাবেন। এছাড়া থাকছে JioTV, Jio Cinema এবং Jio Cloud এর এক্সেস।

কোম্পানির কাছে আরেকটি সস্তা বিকল্প আছে। আপনি 1899 টাকায় কিনতে পারবেন এই রিচার্জ প্ল্যান। এতে 336 দিনের ভ্যালিডিটিতে আনলিমিটেড কলিং পাওয়া যাবে। গ্রাহকদের 24 জিবি ডেটা এবং 3600 SMS সুবিধা দেওয়া হয়ে। এর সাথে পাবেন জিও অ্যাপের এক্সেস।

Airtel এর বার্ষিক রিচার্জ প্ল্যান

airtel plan
বার্ষিক প্ল্যানে এয়ারটেল এর কাছে 3599 টাকার একটি প্ল্যান রয়েছে

এয়ারটেল এর বার্ষিক প্ল্যানের কথা বললে, কোম্পানির কাছে 3599 টাকার একটি প্ল্যান রয়েছে। এতে গ্রাহকরা 365 দিনের জন্য আনলিমিটেড কলিং, প্রতিদিন 2 জিবি ডেটা এবং 100 SMS সুবিধা পাবেন। এছাড়া এ ফ্রি হেলো টিউন, উইনক মিউজিক এবং Apollo 24/7 সার্কেলে এক্সেস রয়েছে।

আরেকটি প্ল্যান হিসেবে এয়ারটেলের কাছে 1999 টাকার রিচার্জ রয়েছে। এতে 365 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। পুরো ভ্যালিডিটিতে আনলিমিটেড কলিং, 24 জিবি ডেটা এবং প্রতিদিন 100 SMS পাওয়া যাবে।

Vodafone Idea Vi এর বার্ষিক রিচার্জ প্ল্যান

Jio vs Airtel vs Vodafone idea

একই ভাবে ভোডাফোন আইডিয়া তার গ্রাহকদের 3599 টাকার প্ল্যান অফার করে। এতে 850 জিবি ডেটা দেওয়া হয়ে। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS সুবিধা পাবেন। এছাড়া থাকছে Binge All Night এর এক্সেস।

আপনি যদি সস্তা বিকল্প খুঁজছেন তবে 1999 টাকার প্ল্যানও দেখতে পারেন। এতে 365 দিনের আনলিমিটেড কলিং সহ 24 জিবি ডেটা এবং 3600 SMS পাওয়া যাবে।

আরও পড়ুন: Annual Recharge Plan: একটি রিচার্জে 13 মাসের ছুটি! 395 দিনের ভ্যালিডিটি সহ BSNL এর সবচেয়ে সস্তা প্ল্যান

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo