Jio vs Airtel: 250 টাকার কম দামে ডেটা এবং আনলিমিটেড কল, কোন Prepaid Plans-এ বেশি সুবিধা?

Updated on 31-Oct-2023
HIGHLIGHTS

Jio এবং Airtel এর কাছে 250 টাকার কম দামের একাধিক প্রিপেইড প্ল্যান রয়েছে

এই প্ল্যানে গ্রাহকরা প্রচুর ডেটা এবং কলিং সুবিধা পাবেন

এই খবরে আমরা জিও এবং এয়ারটেল এর মাসিক প্ল্যানের বিষয় বলবো

Jio vs Airtel Prepaid Plans Under Rs. 250: আপনি যদি কম খরচে বেশি সুবিধা সহ একটি ভাল Prepaid Plan খুঁজছেন, তবে Jio এবং Airtel এর প্ল্যান আপনি দেখতে পারেন। আসলে জিও এবং এয়ারটেল এর কাছে 250 টাকার কম দামের একাধিক প্রিপেইড প্ল্যান রয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা প্রচুর ডেটা এবং কলিং সুবিধা পাবেন। এই খবরে আমরা জিও এবং এয়ারটেল এর মাসিক প্ল্যানের বিষয় বলবো। আসুন জেনে নিই কী কী সুবিধা পাওয়া যাবে এতে।

Jio Prepaid Plans Under Rs. 250

Jio 179 টাকার প্ল্যান

জিওর 179 টাকার প্ল্যানের কথা বললে, এতে 24 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এছাড়া এতে 1GB প্রতিদিন ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং সহ 100 SMS সুবিধা পাওয়া যাবে।

আরও পড়ুন: Jio-এর বেস্ট ভ্যালু প্রিপেইড প্ল্যান, 155 টাকা থেকে শুরু দাম, রয়েছে 336 দিন পর্যন্ত ভ্যালিডিটি

Jio 179 টাকার প্ল্যান

Jio 239 টাকার প্ল্যান

এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এছাড়া এতে কোম্পানি প্রতিদিন 1.5GB ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং সুবিধার সাথে 100 SMS সুবিধা দেওয়া হয়ে।

Airtel Prepaid Plans Under Rs. 250

Airtel 179 টাকার প্ল্যান

বলে দি যে এয়ারটেল এর কাছেও জিওর মতো 179 টাকার একটি প্রিপেইড প্ল্যান রয়েছে। বলে দি যে এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা রয়েছে। তবে এই প্ল্যানে কলিং সুবিধা দেওয়া হয়ে। এছাড়া 28 দিনের জন্য মোট 2GB ডেটা, 300 SMS পাওয়া যাবে।

আরও পড়ুন: 12GB RAM সহ লঞ্চ হল iPhone এর মতো দেখতে সস্তা itel A70, জানুন দাম এবং ফিচার কী

Airtel 179 টাকার প্ল্যান

Airtel 239 টাকার প্ল্যান

এয়ারটেলের এর কাছে 239 টাকার একটি প্ল্যান রয়েছে। এতে 24 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। সুবিধার কথা বললে, এতে 1GB প্রতিদিন ডেটা, প্রতিদিন 100 SMS এবং আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হয়ে। তবে বলে দি যে এয়ারটেল এর এই দুটি প্ল্যান Amazon Prime Mobile এডিশন সাবস্ক্রিপশন সহ আসে।

আরও পড়ুন: Call Forwarding Scam: ফোনে 401 ডায়াল করেছেন? একটি কোড ফাঁকা করতে পারে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :