200 টাকার কম দামে Jio vs Airtel প্ল্যান নিয়ে মারামারি, বেশি সুবিধা সহ কে জিতবে ব্যাটেল গ্রাউন্ড?

200 টাকার কম দামে Jio vs Airtel প্ল্যান নিয়ে মারামারি, বেশি সুবিধা সহ কে জিতবে ব্যাটেল গ্রাউন্ড?
HIGHLIGHTS

Jio vs Airtel দেশের অন্যতম জনপ্রিয় টেলিকম কোম্পানি

১৪৯ টাকার জিও প্ল্যানে মোট ২০ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে

জিও এবং এয়ারটেল এর কাছে 200 টাকার কম বাজেটে কোন কোন প্ল্যান রয়েছে

Jio vs Airtel দেশের অন্যতম জনপ্রিয় টেলিকম কোম্পানি। জিও এবং এয়ারটেল তার গ্রাহকদের তাদের বাজেট এবং প্রয়োজন হিসেবে একাধিক Prepaid Plan অফার করে। কোম্পানির কাছে কম দামের থেকে বেশি দাম পর্যন্ত Recharge Plans রয়েছে। আজ আমরা এই খবরে কোম্পানির 200 টাকার কমের প্রিপেইড রিচার্জ প্ল্যানের (recharge plan under 200) কথা বলবো। জিও এবং এয়ারটেল একে অপরকে টেক্কা দেবে বলে বিভিন্ন রকমের প্ল্যান অফার করে। আসুন জেনে নেওয়া যাক জিও এবং এয়ারটেল এর কাছে 200 টাকার কম বাজেটে কোন কোন প্ল্যান রয়েছে।

Jio 200 টাকার কম দামের রিচার্জ প্ল্যান

এখানে আমরা জিওর ২০০ টাকার কম দামে আসা কিছু রিচার্জ প্ল্যানের কথা বলবো।

149 টাকার Jio রিচার্জ প্ল্যান

১৪৯ টাকার জিও প্ল্যানে মোট ২০ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এতে প্রতিদিন ১ জিবি ডেটা দেওয়া হয়, যা পুরো ভ্যালিডিটিতে ২০ জিবি ডেটা থাকবে। এছাড়া আনলিমিটেড কলিং এবং ১০০ এসএমএস এর সুবিধা থাকছে। এর সাথে থাকছে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: Xiaomi 14 Civi: লঞ্চের আগেই আপকামিং শাওমি ফোনের ফিচার প্রকাশ্যে, 32MP ডুয়াল সেলফি ক্যামেরা সহ আর কী থাকবে বিশেষ

Jio vs Airtel plan Under rs 200
জিওর ২০০ টাকার কম দামে আসা কিছু রিচার্জ প্ল্যানের কথা বলবো

179 টাকার Jio রিচার্জ প্ল্যান

১৭৯ টাকার রিচার্জ প্ল্যানে মোট ২৪ দিনের ভ্যালিডিটিতে ২৪ জিবি ডেটা পাওয়া যাবে। প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং ১০০ এসএমএস রোজ পাওয়া যাবে। এই প্ল্যানেও গ্রাহকরা জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন পাবেন।

199 টাকার Jio রিচার্জ প্ল্যান

এই তালিকায় তৃতীয় প্ল্যান হল ১৯৯ টাকার। এই প্ল্যানে গ্রাহকরা ২৩ দিনের ভ্যালিডিটি পাবেন। পুরো ভ্যালিডিটিতে প্রতিদিন ১.৫ জিবি ডেটা হিসেবে মোট ৩৪.৫ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং ১০০ এসএমএস সুবিধা পাওয়া যাবে।

Airtel 200 টাকার কম দামের রিচার্জ প্ল্যান

এয়ারটেলের কাছেও ২০০ টাকার একাধিক প্ল্যান রয়েছে।

148 টাকার Airtel রিচার্জ প্ল্যান

১৪৮ টাকার এয়ারটেল রিচার্জ প্ল্যানে গ্রাহকদের ২০ টির বেশি ওটিটি সুবিধা দেওয়া হয়। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিনের দেওয়া হয়। এছাড়া এতে থাকছে ১৫ জিবি ডেটা। তবে বলে দি য়ে এই রিচার্জ প্ল্যানটি আপনার এক্টিভ প্ল্যানের সাথে কাজ করবে। এতে কোনো কলিং এবং এসএমএস সুবিধা পাওয়া যাবে না।

Airtel
এয়ারটেলের কাছেও ২০০ টাকার একাধিক প্ল্যান রয়েছে

149 টাকার Airtel রিচার্জ প্ল্যান

জিওর মতো এয়ারটেলও ১৪৯ টাকার রিচার্জ প্ল্যান অফার করে। তবে এই প্ল্যানটিও আপনার এক্টিভ প্ল্যানের সাথে কাজ করবে। যার মানে আপনার এক্টিভ প্ল্যানের ভ্যালিডিটি এবং এই প্ল্যানের ভ্যালিডিটি একই থাকবে। গ্রাহকদের এতে ১ জিবি ডেটা দেওয়া হয়ে। এছাড়া থাকছে ২০ টির বেশি ওটিটি সুবিধা।

155 টাকার Airtel রিচার্জ প্ল্যান

১৫৫ টাকার এয়ারটেল প্ল্যানে মোট ১ জিবি ডেটা পাওয়া যাবে। এর সাথে থাকছে আনলিমিটেড কলিং, ২৪ দিনের ভ্যালিডিটি, ৩০০ এসএমএস সুবিধা। কোম্পানি এতে উইংক মিউজিক এবং ফ্রি হেলোটিউন অফার করছে।

179 টাকার Airtel রিচার্জ প্ল্যান

এয়ারটেল এর ১৭৯ টাকার প্ল্যানে ২৮ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এতে গ্রাহকদের ২ জিবি ডেটা অফার করা হয়। এর সাথে থাকছে আনলিমিটেড কলিং, ৩০০ এসএমএস, Wynk Music, Hellotunes এবং Podcasts এর সুবিধা।

199 টাকার Airtel রিচার্জ প্ল্যান

এই তালিকায় শেষ রিচার্জ প্ল্যান রয়েছে ১৯৯ টাকার। এই প্ল্যানে গ্রাহকদের ৩০ দিনের ভ্যালিডিটি, ৫ টাকার টকটাইম, আনলিমিটেড কলিং, ৩০০ এসএমএস এবং হেলোটিউনস এবং উইংক মিউজিক মতো সুবিধা দেওয়া হবে।

আরও পড়ুন: Limited Time offer: 3000 টাকা সস্তায় নতুন Realme Narzo 70 Pro 5G, সীমিত সময়ের জন্য এই দিন হবে বিক্রি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo