জিও vs এয়ারটেলঃ 98 টাকার এই প্ল্যানের মধ্যে কোনটি বেশি ভাল?

জিও vs এয়ারটেলঃ 98 টাকার এই প্ল্যানের মধ্যে কোনটি বেশি ভাল?
HIGHLIGHTS

আমরা এখানে জিও আর এয়ারটেলের 98 টাকার প্ল্যানটির বিষয়ে একটি তুলনা মূলক আলোচনা করছি

জিও আর এয়ারটেল একে অপরকে প্রতিযোগিতায় ফেলতে প্রায়ই কোন না কোন নতুন প্ল্যান নিয়ে আসে। এই দুটি কোম্পানিই বাজারে প্রায়ই একই দামের প্রায় একই রকমের প্ল্যান নিয়ে আসে। সম্প্রতি জিও তাদের বেশ কিছু প্ল্যানের পরিবর্তন করেছে। আর এবার এয়ারটেল নিজেদের 98 টাকার প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। এখানে আমরা জিও আর এয়ারটেলের 98টাকা দামের প্ল্যানের মধ্যে নিজেদের মধ্যে তুলনা করে দেখব।

এয়ারটেলের 98  টাকা দামের প্ল্যানের সুবিধা

এয়ারটেল এবার নিজেদের 98 টাকা দামের প্ল্যানে বেশি ডাটা দিচ্ছে। আর এবার এই প্ল্যানে 5GB 3G/4G ডাটা পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটি 28 দিনের বৈধতা যুক্ত। তবে এয়ারটেলের এই 98 টাকা দামের প্ল্যানে শুধু ডাটার সুবিধা পাওয়া যাচ্ছে আর এতে কোন ভয়েস কলের সুবিধা পাওয়া যাচ্ছে না। এটা খেয়াল করার মতন ব্যাপার যে এই অফারটি শুধু অন্ধ্র প্রদেশ আর তেলেঙ্গানা সার্কেলের ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে। আগে 98 টাকা দামের প্ল্যানে শুধু 2GB  ডাটা পাওয়া যাচ্ছিল। তবে আগে এই প্ল্যানটি 28 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যেত।

জিওর 98 টাকা দামের প্ল্যানের সুবিধা

জিওর এই প্ল্যানে এবার গ্রহাকরা 28 দিনের বৈধতা পাচ্ছে, আগে এই প্ল্যানটি শুধু 14 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যেত। আর এই প্ল্যানে শুধু 2GB ডাটা পাওয়া যেত। আর এর সঙ্গে এটি আনলিমিটেড কলিং এর সুবিধাও পাওয়া যেত। এতে 300টি ফ্রি SMS ও পাওয়া যাচ্ছে। জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেসে এই প্ল্যানে দেওয়া হত।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo