Jio vs Airtel: 249 টাকার প্ল্যান অফার করছে দুটি কোম্পানি, তবে জিও নাকি এয়ারটেল কে দিচ্ছে বেশি সুবিধা

Jio vs Airtel: 249 টাকার প্ল্যান অফার করছে দুটি কোম্পানি, তবে জিও নাকি এয়ারটেল কে দিচ্ছে বেশি সুবিধা
HIGHLIGHTS

Reliance Jio এবং Airtel এর 250 টাকার কম দামে আসা রিচার্জ প্ল্যানের বিষয় বলবো

রিলায়েন্স জিও তার গ্রাহকদের 249 টাকার সস্তা প্ল্যান অফার করে

জিও কোম্পানির মতোই এয়ারটেল এর কাছেও 249 টাকার প্ল্যান রয়েছে

Reliance Jio vs Airtel দেশের দুটি বড় টেলিকম কোম্পানি। দুটি কোম্পানি তাদের গ্রাহকদের বিভিন্ন বাজেটের একাধিক প্ল্যান অফার করে। ট্যারিফ প্ল্যানের দাম বাড়ানোর পর জিও এবং এয়ারটেল গ্রাহকরা সস্তা প্ল্যানের খোঁজ করছে। এই খররে আমরা জিও এবং এয়ারটেল এর 250 টাকার কম দামে আসা রিচার্জ প্ল্যানের বিষয় বলবো। আসলে জিও এবং এয়ারটেল এর 249 টাকার প্ল্যান রয়েছে। আসুন জেনে নেওয়া যাক নতুন প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে।

Jio 249 টাকার প্ল্যান

রিলায়েন্স জিও তার গ্রাহকদের 249 টাকার সস্তা প্ল্যান অফার করে। এই প্ল্যানের সুবিধার কথা বললে, এতে কোম্পানি 28 দিনের ভ্যালিডিটি অফার করে। পুরো ভ্যালিডিটিতে প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হয়। এই হিসেবে এক মাসে মোট 28 জিবি ডেটা পাওয়া যাবে।

আরও পড়ুন: Pixel 9 Series লঞ্চ হওয়ার পরেই 7000 টাকার পর্যন্ত সস্তা হল Pixel 8 Series ফোন, জানুন নতুন দাম কত

এছাড়া থাকছে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 100 SMS প্রতিদিন। বলে দি যে ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড 64kbps হয়ে যাবে।

jio vs airtel best recharge plans

Airtel 249 টাকার প্ল্যান

জিও কোম্পানির মতোই এয়ারটেল এর কাছেও 249 টাকার প্ল্যান রয়েছে। এই প্ল্যানে কোম্পানি গ্রাহকদের মোট 24 দিনের ভ্যালিডিটি দিচ্ছে। পুরো 24 দিন পর্যন্ত গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করা যাবে।

ডেটার কথা বললে, গ্রাহকরা মোট 24 জিবি ডেটা পাবেন। যার মানে প্রতিদিন 1 জিবি হাই-স্পিড ডেটা দেওয়া হবে। এর সাথে থাকছে উইংক মিউজিক এবং ফ্রি সাবস্ক্রিপশন।

Jio vs Airtel কার প্ল্যান সেরা

একই দামে আসা প্ল্যানে জিও তার গ্রাহকদের বেশি সুবিধা অফার করছে। ভ্যালিডিটি এবং ডেটা হিসেবে জিও বেশি সুবিধা দিচ্ছে জিও। এয়ারটেল কোম্পানি জিওর তুলনায় 4 দিন কম ভ্যালিডিটি দিচ্ছে।

আরও পড়ুন: Earbuds Under Rs 1000: Myntra থেকে অর্ধেকের কম দামে দুর্দান্ত অডিও কোয়ালিটি সহ ইয়ারবাড

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo