Jio এর এক বছরের সবচেয়ে সস্তা প্ল্যান, 336 দিন পর্যন্ত রিচার্জ থেকে ছুটি,থাকছে আনলিমিটেড কলিং এবং ডেটা

Jio এর এক বছরের সবচেয়ে সস্তা প্ল্যান, 336 দিন পর্যন্ত রিচার্জ থেকে ছুটি,থাকছে আনলিমিটেড কলিং এবং ডেটা
HIGHLIGHTS

Jio সম্প্রতি তার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে

দাম বাড়ানোর পর এখন জিও ভ্যালু প্ল্যানের দাম 479 টাকা এবং 1899 টাকা হয়ে গেছে

জিও ভ্যালু প্ল্যানে মাত্র 3টি রিচার্জ রয়েছে

Jio Value Plan: টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও সম্প্রতি তার রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। যার কারণে জিওর সমস্ত প্ল্যান দামি হয়ে গেছে। আনলিমিটেড 5G সহ আসা জিওর 395 টাকা এবং 1559 টাকার প্ল্যান সরিয়ে দিয়েছে কোম্পানি। দাম বাড়ানোর পর এখন জিও ভ্যালু প্ল্যানের দাম 479 টাকা এবং 1899 টাকা হয়ে গেছে। আসুন জেনে নেওয়া যাক এই নতুন জিও ভ্যালু প্ল্যানে কী বিশেষ দিচ্ছে কোম্পানি।

Jio Value Plan এর তালিকা

বলে দি যে জিও ভ্যালু প্ল্যানে মাত্র 3টি রিচার্জ রয়েছে। কোম্পানি এতে সবচেয়ে সস্তা প্ল্যান 189 টাকার অফার করা হয়ে।

আরও পড়ুন: 108MP ক্যামেরা সহ Infinix Note 40X 5G ভারতে আগামী মাসে হবে লঞ্চ, জানুন দাম কত

Reliance Jio Value Plan

জিও 189 টাকার প্ল্যান

সবচেয়ে সস্তা ভ্যালু প্ল্যান মাত্র 189 টাকায় আসে। এতে গ্রাহকদের 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। পুরো ভ্যালিডিটিতে আনলিমিটেড ভয়েস কলিং সহ 2 জিবি ডেটা এবং 300 এসএমএস পাওয়া যাবে। এর সাথে থাকছে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড সাবস্ক্রিপশন।

জিও 479 টাকার প্ল্যান

84 দিনের ভ্যালিডিটি সহ এটি জিওর সবচেয়ে সস্তা প্ল্যান। রিলায়েন্স জিওর 479 টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং দেওয়া হয় গ্রাহকদের। এছাড়া এতে 6 জিবি ডেটা এবং 1000 SMS সুবিধা থাকছে। তবে বলে দি যে দাম বাড়ানোর আগে এই প্ল্যানে কোম্পানি আনলিমিটেড 5G ডেটা অফার করত কোম্পানি। তবে এখন এই সুবিধা এতে পাওয়া যায় না। বলে দি যে এই প্ল্যানের দাম আগে 395 টাকা ছিল। এই প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড এর সুবিধা দেওয়া হয়ে।

reliance-jio

জিও 1899 টাকার প্ল্যান

জিওর 1899 টাকার প্ল্যান 336 দিনের ভ্যালিডিটি অফার করে। এই প্ল্যানে প্রায় 11 মাসের ভ্যালিডিটি পাওয়া যায়। এই প্ল্যানের সাথে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং, 3600 এসএমএস এবং 24 জিবি ডেটা পাবেন। অতিরিক্ত সুবিধা হিসেবে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড এর সাবস্ক্রিপশন রয়েছে।

আরও পড়ুন: Airtel Unlimited Data: এয়ারটেল দিচ্ছে মাত্র 11 টাকায় আনলিমিটেড ডেটা, তিনটি সস্তা প্ল্যানে Jio কে মাত!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo