জিওর এই প্ল্যানটির সময়সীমা বাড়ল

Updated on 18-Dec-2017
HIGHLIGHTS

জিওর ট্রিপেল ক্যাসব্যাক অফারের সময়সীমা ১৫ ডিসেম্বর থেকে বেড়ে ২৫ ডিসেম্বর হল

জিও গ্রাহকদের জন্য একটি ভাল খবর পাওয়া গেছে। জিওর ট্রিপেল ক্যাসব্যাক অফারের সময়সীমা বেড়ে গেছে, এই প্ল্যানে গ্রাহকরা 2,599 টাকা অব্দি ক্যাসব্যাক পেতে পারে। তার জন্য তাদের 399 টাকা বা তার থেকে বেশি টাকার রিচার্জ করতে হবে। কোম্পানি এই রিচার্জ প্ল্যানটির সময় আরও ১০ দিন মতন বাড়িয়েছে। এর আগে কোম্পানি বলেছিল যে তাদের ট্রিপেল ক্যাসব্যাক অফারটি ১৫ ডিসেম্বর অব্দি পাওয়া যাবে তবে এখন তারা এই রিচার্জের সময় ২৫ ডিসেম্বর অব্দি করেছে।

এর মানে এই যে যারা এই প্ল্যানে 399 টাকা বা তার বেশির রিচার্জ ১০ নভেম্বর থেকে ২৫ ডিসেম্বরের মধ্যে করেছে তারা 2,599  টাকা অব্দি ক্যাসব্যাক পেতে পারে।

রিলায়েন্স জিওর ১০০ শতাংশর ক্যাসব্যাক ভাউচার 400 টাকার ভাউচারে পাওয়া যাবে আর এটি প্রতি 399 টাকা বা তার বেশি রিচার্জে আটটি ভাউচারে 50  টাকার ডিনোমেশান পাবে। জিও গ্রাহকরা এই বিষয়ে তাদের স্ট্যাটাস মাই জিও অ্যাপে দেখত্রে পারবে।

কোম্পানি ডিজিটাল ওয়ালেটের মাধ্যমেও ক্যাসব্যাক অফার করছে আর এতে গ্রাহকরা ইন্সট্যান্ট 300 টাকা অব্দি ক্যাসব্যাক পাচ্ছে।

জিওর এই ক্যাসব্যাক অফারে ডিজিটাল ওয়ালেটের মধ্যে অ্যামাজনের অ্যামাজন পে আছে আর এটি 50  টাকার ক্যাসব্যাক অফার করছে বর্তমান জিও গ্রাহকদের জন্য। পেটিএম 15 টাকার ক্যাসব্যাক অফার করছে নতুন আর পুরনো দুই ধরনের গ্রাহকদের জন্যই। মোবিকুইক 300 টাকার ক্যাসব্যাক অফার করছে নতুন গ্রাহকদের জন্য আর 149 টাকা দিচ্ছে বর্তমান গ্রাহকদের জন্য। ফোনপে ওয়ালেটও এই অফারটি দিচ্ছে তারা নতুন জিও গ্রাহকদের 50 টাকার আর বর্তমান গ্রাহকদের 10 টাকার ক্যাসব্যাক দিচ্ছে।

আর কিছু ই-কম পার্টনাররাও জিওর ট্রিপেল ক্যাসব্যাক অফার করছে। যাত্রা 1,000 টাকার ছাড় দিচ্ছে রাউন্ডট্রিপের জন্য আর 500 টাকার ছাড় দিচ্ছে একদিকের ফ্লাইট ফেয়ারে। AJio.com 399 টাকার ইওর অফার দিচ্ছে আর তার জন্য 1,500 টাকার জিনিস কিনতে হবে। আর রিলায়েন্স ট্রেন্ড মিনিমাম 1,999 টাকার রিচার্জে 500 টাকার ছাড় দিচ্ছে।

সোর্সঃ

Connect On :