আর বেশি দিন না এর পরেই জিওর পালকে যোগ হবে নতুন পালক

আর বেশি দিন না এর পরেই জিওর পালকে যোগ হবে নতুন পালক
HIGHLIGHTS

পরিবহন পরিষেবা দেওয়ায়র কোম্পানি WPP আর মার্কেট রিসার্চ ফার্ম কান্টার মিলওয়ার্ড ব্রাউনের একটি রিপোর্ট অন্সুয়ারে রিলায়েন্স জিও এগিয়ে চলেছে

কোম্পানি তিন বছরের মধ্যে 100 টি সব থেকে মূল্যবান ব্র্যান্ডের মধ্যে একটি হবে

পরিবহন পরিষেবা দেওয়ায়র কোম্পানি WPP আর মার্কেট রিসার্চ ফার্ম কান্টার মিলওয়ার্ড ব্রাউনের একটি রিপোর্ট অন্সুয়ারে রিলায়েন্স জিও এগিয়ে চলেছে। কোম্পানি তিন বছরের মধ্যে 100 টি সব থেকে মূল্যবান ব্র্যান্ডের মধ্যে একটি হবে।

2016 সালে লঞ্চ করা রিলায়েন্স জিও তে এয়ারটেলের সঙ্গে কিছু পার্থক্য আছে। আর এয়ারটেলের বিষয়ে যদি আমরা কথা বলি তবে 1995 সালের কোম্পানি এটি। আর এই বিষয়ে একটি রিপোর্টে জানা গেছে যা "BrandZ Top 100 Most Valuable Global Brand for 2019" নামে পরিচিত।

কম সময়ের মদহ্যে নতুন ব্র্যান্ড একটি বাজারে এসে একটি বিশেষ ক্ষেত্রে প্রভাবিত করে আবার পরিবর্তন ক্রেচ হে। আর ভারতের টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও এভাবে উঠেছে। আর এই রিসার্চ ডারেক্টারে এই বিষয়ে জানা গেছে।

রিলায়েন্স জিও এমন একটি কোম্পানি যা তাদের ডাটা আর কলিং সুবিধার জন্য কম দামে গ্রাহকদের কাছে পৌঁছেছে। আর এই সময়ে কোম্পানি সাবস্ক্রাইবার বেস 340 মিলিয়ান। আর এর সঙ্গে এই ব্র্যান্ড ভ্যালু প্রায় 4.1 বিলিয়ান ডলার।

আর আমরা দেখেছি যে জিও তাদের লঞ্চের পরে গ্রাহকদের প্রায় 6 মাসের পর্যন্ত কিছু ফ্রি পরিষেবা দিয়েছিল। আর এই জন্য এই বাজারে তারা নিজেদের বানিয়ে রাখতে সুবিধা হয়েছে। আর গ্রাহকরা এই পরিষেবা পছন্দ করে।

Digit.in
Logo
Digit.in
Logo