Jio এই প্ল্যানে দিচ্ছে বাম্পার সুবিধা, দাম 120 টাকা কম, জেনে নিন অফার

Jio এই প্ল্যানে দিচ্ছে বাম্পার সুবিধা, দাম 120 টাকা কম, জেনে নিন অফার
HIGHLIGHTS

Jio এবং Airtel-এর এমন দুটি প্ল্যান রয়েছে যা আপনাকে আনলিমিটেড সুবিধা দেয়

যদিও এখানে Jio-এর প্ল্যানের দাম Airtel-এর প্ল্যানের থেকে 120 টাকা কম

রিলায়েন্স জিও (Reliance Jio) এবং এয়ারটেল (Airtel) এবং দুই কোম্পানির কাছ থেকে প্রতিদিন 2GB ডেটা অফার করে

যদি আপনার বাড়িতে ওয়াই-ফাই না থাকে এবং দিনের শেষে দৈনিক উপলব্ধ মোবাইল ডেটা (Data) শেষ হয়ে যায়, তবে আপনিও অবশ্যই এমন একটি প্ল্যান খুঁজবেন যা প্রতিদিন 2GB ডেটা অফার করে। অফার, যদিও আমরা আপনাকে রিচার্জ করার জন্য কোন তাড়াহুড়া না করার পরামর্শ দেব। প্রথমে আপনার বাজারে উপলব্ধ অনেকগুলি রিচার্জ প্ল্যান (Recharge Plan) সম্পর্কে জানা উচিত, তবেই আপনাকে রিচার্জ করার জন্য কোনও পদক্ষেপ নেওয়া উচিত। যাইহোক, আজ আমরা আপনাকে সেই প্ল্যানগুলি সম্পর্কে বলতে যাচ্ছি যা আপনাকে রিলায়েন্স জিও (Reliance Jio) এবং এয়ারটেল (Airtel) এবং দুই কোম্পানির কাছ থেকে প্রতিদিন 2GB ডেটা অফার করে। প্ল্যানের দাম জেনে আপনি চমকে যেতে পারেন, আসুন জেনে নেওয়া যাক কোন কোম্পানির প্ল্যান বিশেষ ?

Jio-এর 719 টাকার প্ল্যান

এই Jio প্রিপেইড প্ল্যানের আওতায়, কোম্পানি তার গ্রাহকদের প্রতিদিন 2GB ডেটা, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS অফার করে। আসুন আমরা আপনাকে এই প্ল্যান সম্পর্কে আরও বিশদে বলি।

Jio-এর 719 টাকার প্ল্যানের অন্যান্য ডিটেল

এই প্ল্যানের আওতায়, কোম্পানি 84 দিনের ভ্যালিডিটি (Validity) অফার দিচ্ছে এবং প্রতিদিন 2GB ডেটা অনুযায়ী, এই প্ল্যানটি ইউজারদের মোট 168GB ডেটা অফার করে। Jio TV এবং Jio Cinema ছাড়াও অন্যান্য সুবিধার কথা বললে, আপনি এই প্ল্যানের সাথে Jio সিকিউরিটি এবং Jio ক্লাউডে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

এয়ারটেল (Airtel) প্ল্যান আসছে 839 টাকা দামে

Airtel-এর এই প্রিপেইড প্ল্যানে, কোম্পানি প্রতিদিন 2GB ডেটাও অফার করে, যদিও এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS এবং যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধাও পাওয়া যায়। এই প্ল্যানে আপনি কী কী সুবিধা পাবেন আসুন জেনে নিই।

এয়ারটেল (Airtel) 839 টাকার প্ল্যানের অন্যান্য ডিটেল

Reliance Jio-এর মত এই প্ল্যানের ভ্যালিডিটিও 84 দিন, অর্থাৎ এই প্ল্যানেও ইউজারদের Airtel-এর মত 168GB ডেটা দেওয়া হচ্ছে। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) মোবাইল এডিশনের 30 দিনের ট্রায়াল, অ্যাপোলো 24/7 সার্কেল থেকে 3 মাসের অফার, শো একাডেমিতে বিনামূল্যে অনলাইন কোর্স, বিনামূল্যে হ্যালো টিউন, উইং মিউজিক এবং FASTag-এ 100 টাকা ক্যাশব্যাক। এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে এত কিছুর পরেও আপনাকে বলা হয়েছে কিন্তু এই দুটি প্ল্যানের মধ্যে কোন প্ল্যান আপনার জন্য সবচেয়ে ভালো তা বলা হয়নি। তবে আসুন জেনে নিন কোন প্ল্যানটি আপনার জন্য সেরা হতে পারে।

AIRTEL-JIO-এর প্ল্যানে দামের পার্থক্য

রিলায়েন্স জিও এবং এয়ারটেলের এই প্ল্যানগুলি সম্পর্কে কথা বলতে গেলে, দুটি প্ল্যানের সাথেই, ইউজাররা একই ডেটা পাওয়া যায় যেমন প্রতিদিন 2 জিবি ডেটা, এটি ছাড়াও, এই দুটি প্ল্যানেরই একই ভ্যালিডিটি পাওয়ার সাথে সাথেই 84 দিনের বৈধতা পাওয়া যায়। যদিও উভয় প্ল্যানের দামের কথা বলা হচ্ছে, দুটি প্ল্যানের দামে 120 টাকার পার্থক্য রয়েছে। কম দামে বেশি অফার আপনার জন্য় ভাল হতে পারে। এটা বলা যেতে পারে যে আপনি যদি Jio-এর 719 টাকা দামের প্ল্যান নেন, তাহলে আপনি 120 টাকা বাঁচাতে চলেছেন, সেই সঙ্গে আপনি সেরা অফারও পাবেন।

নোট: এয়ারটেল এবং রিলায়েন্স জিও কিছু সেরা রিচার্জ প্ল্যান এখানে দেখুন!

Digit.in
Logo
Digit.in
Logo